নাইট রাইডার্সের জয়ের যোদ্ধা লকি ফার্গুসন।সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আজ কেকেআরের দলে সুযোগ পেয়েছিলেন তিনি। আর প্রথম ম্যাচেই আগুন ঝরালেন এই কিউই পেসার। ২৭ টি বল করে মাত্র ১৭ রান দিয়ে তুলে নিলেন ৫ উইকেট।রোমহর্ষক ম্যাচে কেকেআরকে একাই জয় এনে দিলেন তিনি।

 কেকেআরের দেওয়া ১৬৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৬৩ রান সংগ্রহ করে ফেলে সানরাইজার্স। শেষ মুহূর্তে ৩৩ বলে ৪৭ রানের দুরন্ত ইনিংস খেলে দলকে সুপার ওভার পর্যন্ত নিয়ে যান সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

দ্বিতীয় দফায় ফার্গুসন তাঁর নির্ধারিত ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে তুলে নেন ইনফর্ম কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ এবং মনীশ পান্ডের উইকেট। এরপর সুপার ওভারে সানরাইজার্সদের নাস্তানাবুদ করে তোলেন তিনি। তিন বলে দু রান দিয়ে ওয়ার্নার এবং আব্দুল সামাদকে ক্লিন বোল্ড করে প্যাভিলিয়নের রাস্তা দেখান ফার্গুসন। তিন রানের লক্ষ্য দু বল বাকি থাকতেই সংগ্রহ করে নেয় মর্গ্যান - কার্তিক জুটি।

দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে সানরাইজার্সদের হয়ে উইলিয়ামসন(২৯),জনি বেয়ারিস্টো (৩৬), ডেভিড ওয়ার্নার (৪৭*) এবং আব্দুল সামাদ(২৩) উল্লেখযোগ্য ইনিংস খেলেন।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন