শারজায় রাজস্থানের সামনে জয়ের জন্য ১৮৫ রানের লক্ষ্যমাত্রা রেখেছিলো দিল্লি ক্যাপিটালস। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৩৮ রানেই গুটিয়ে গেল রাজস্থানের ইনিংস। এদিন রাজস্থানের বিরুদ্ধে ৪৬ রানে জয়ের পর লীগ টেবিলের শীর্ষে উঠে এলো দিল্লি ক্যাপিটালস।

দিল্লির বিরুদ্ধে ব্যাট করতে নেমে রাজস্থানের কোনো ব্যাটসম্যানই দলকে ভরসা যোগাতে পারেনি। স্টিভ স্মিথের ১৭ বলে ২৪ এবং রাহুল তেওটিয়ার ২৬ বলে ৩৩ রান দলকে কিছুটা স্বস্তি দেয়। ওপেনার যশস্বী জয়সোয়াল ৩৬ বলে ৩৪ রান করেন। খেলার তৃতীয় ওভার থেকে উইকেট পতন শুরু হয় রাজস্থানের।

দিল্লির বোলারদের পক্ষে আর অশ্বিন এবং মার্কাস স্টোয়নিস ২টি করে উইকেট সংগ্রহ করেন। এছাড়া রাবাডা ১ উইকেট, হারশাল প্যাটেল, অক্ষর প্যাটেল, অ্যানরিচ নর্তজে ১টি করে উইকেট পান।

এদিন খেলার শুরুতে ধাক্কা খেলেও মিডিল অর্ডারে মার্কাস স্টয়নিস (৩৯) ও শিমরন হিটমায়ার (৪৫) দিল্লিকে বড় রান সংগ্রহ করতে সাহায্য করে। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৪ রান সংগ্রহ করেছে পন্টিংএর ছাত্ররা।

আজ টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় স্টিভ স্মিথ। আর শুরুতেই দিল্লি শিবিরে আঘাত হানে জোফরা আর্চার। শিখর ধাওয়ান(৫) ও পৃথ্বী শ (১৯) কে দ্রুত প্যাভিলিয়নের রাস্তা দেখান তিনি। দিল্লি অধিনায়ক শ্রেয়স আয়ার (২২) ও ঋষভ পন্থ (৫) দুজনেই রান আউট হয়ে ফিরে যান।

মিডল অর্ডারে দিল্লির হাল ধরেন মার্কাস স্টয়নিস এবং শিমরন হিটমায়ার। স্টয়নিস ৩০ বলে ৩৯ রান করেন। হিটমায়ার খেলেন ২৪ বলে ৪৫ রানের ইনিংস। শেষে অক্ষর প্যাটেলের ৮ বলে ১৭ রান এবং হরসেল পাটেলের ১৬ রান দলকে বড় রানে নিয়ে যায়।

রাজস্থানের হয়ে ৩ টি উইকেট নেয় জোফরা আর্চার।একটি করে উইকেট নেয় অ্যান্ড্রু টাই, কার্তিক ত্যাগী এবং রাহুল টিওয়াটিয়া।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন