ড্রিম ইলেভেন আইপিএলের হাইভোল্টেজ ম্যাচে আজ সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ানস। শারজায় টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। শারজায় খেলা মানে যে হাইস্কোরিং ম্যাচ হবে সে বিষয়ে সন্দেহ নেই। দুটি দলই আজ তাদের পঞ্চম ম্যাচে মাঠে নেমেছে। রোহিত এবং ওয়ার্নার দুজনেরই লক্ষ্য তৃতীয় জয় অর্জন করা।

সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশে আজ যে চার বিদেশী ক্রিকেটার খেলছেন, তাঁরা হলেন জনি বেয়ারিস্টো, ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন এবং রশিদ খান। মুম্বইয়ের আজকের চার ওভার সীজ ক্রিকেটার হলেন কুইন্টন ডিকক, কায়রন পোলার্ড, জেমস প্যাটিনসন এবং ট্রেন্ট বোল্ট।

সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশ :ডেভিড ওয়ার্নার(অধিনায়ক), জনি বেয়ারিস্টো, মনীশ পান্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, অভিষেক শর্মা, আব্দুল সামাদ, রশিদ খান, সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কল এবং টি নটরাজন।

মুম্বই ইন্ডিয়ানসের প্রথম একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডিকক, সূর্যকুমার যাদব, ইশান কিশান, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জসপ্রীত বুমরাহ।


পিপলস রিপোর্টার এর সব খবর এখন Telegram-এও।
সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কে - t.me/peoplesreporter 
সব খবর পেয়ে যান হাতের মুঠোয়, এক মুহূর্তে
গুজবে নয়, খবরে থাকুন পিপলস রিপোর্টারের সঙ্গে থাকুন

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন