নিজেদের ঘরের মাঠে হার দিয়ে প্রিমিয়ার লীগের অভিযান শুরু করলো ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে ক্রিস্টাল প্যালেসের কাছে ৩-১ ব্যবধানে হারালো ওলে গানার সোলশারের ছেলেরা। ক্রিস্টাল প্যালেসের হয়ে জোড়া গোল করেন উইলফ্রেড জাহা এবং একটি গোল করেন অ্যান্ড্রোস টাউনসেন্ড। রেড ডেভিলদের হয়ে একটি মাত্র গোল করেন ডাচ তারকা ভ্যান ডি-বেক।

ওল্ড ট্র্যাফোর্ডে এদিন শুরুতেই এগিয়ে যায় ক্রিস্টাল প্যালেস। প্রথমার্ধের ৭ মিনিটেই দলকে এগিয়ে দেন অ্যান্ড্রোস টাউনসেন্ড। প্রথমার্ধে এই লীডই ধরে রাখে ক্রিস্টাল প্যালেস।

দ্বিতীয়ার্ধের ৭৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে প্যালেসের ব্যবধান দ্বিগুণ করে উইলফ্রেড জাহা। এর ঠিক ৬ মিনিট পর পল পোগবার বদলি হিসেবে নামা ভ্যান ডি-বেক রেড ডেভিলদের হয়ে গোল করেন। এই মরশুমেই অ্যাজাক্স থেকে ডাচ তারকা ভ্যান ডি-বেক যোগ দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। এটিই ছিলো তাঁর রেড ডেভিলদের জার্সিতে অভিষেক ম্যাচ। তবে গোল করেও জয়ের হাসি হাসতে পারলেন না তিনি।

৮৫ মিনিটে উইলফ্রেড জাহার গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় ক্রিস্টাল প্যালেস। এর ফলে প্রিমিয়ার লীগে টানা দ্বিতীয় জয় পেলো তারা। প্রথম ম্যাচে সাউদাম্পটনকে ১-০ ব্যবধানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে ম্যান ইউর বিরুদ্ধে বড় জয় পেলো রয় হগসনের দল।


পিপলস রিপোর্টার এর সব খবর এখন Telegram-এও।
সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কে - t.me/peoplesreporter 
সব খবর পেয়ে যান হাতের মুঠোয়, এক মুহূর্তে
গুজবে নয়, খবরে থাকুন পিপলস রিপোর্টারের সঙ্গে থাকুন

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন