আইপিএল ২০২০-র উদ্বোধনী ম্যাচ ক্রমশ টানটান উত্তেজনার দিকে গড়াচ্ছে। মুম্বাইয়ের ৯ উইকেটে ১৬২ রানের জবাবে ব্যাট করতে নেমে এখনও পর্যন্ত চেন্নাইয় ১৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২১ রান করেছে। জিততে হলে বাকি ২৪ বলে ৪২ রান করতে হবে ধোনি বাহিনীকে।

দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে এদিন ১ রান করে এল বি ডব্লু হন মুরলী বিজয়। শেন ওয়াটসন মাত্র ৪ রান করে প্যাভেলিয়নের পথ ধরেন এল বি ডব্লু হয়েই। এরপর দলের হাল ধরেন ফাফ ডুপ্লেসিস এবং আম্বাতি রায়াডু। রায়াডু ব্যাক্তিগত ৭১ রানে ফিরে যান। 

এদিন আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মুম্বইয়ের হয়ে এদিন ওপেন করতে নামেন রোহিত শর্মা এবং প্রোটিয়া উইকেট কিপার ব্যাটসম্যান কুইন্টন ডিকক। রোহিত ১২ রান করে ফিরে গেলেও ডিকক দলকে ভালো শুরু দেন। ২০ বলে ৩৩ রান করেন প্রোটিয়া তারকা। তিন নম্বরে ব্যাট করতে আসা সূর্য কুমার যাদব ১৭ রান করে ফিরে আসেন। মুম্বইয়ের হয়ে ৪২ রান করে দলকে এগিয়ে নিয়ে যান সৌরভ তিওয়ারি।

এরপর অবশ্য চেন্নাই বোলারদের দাপটে মুম্বই ব্যাটসম্যানরা বাইশ গজে বেশিক্ষণ দাঁড়াতে পারেনি। শেষের দিকে পোলার্ড (১৮) এবং প্যাটিনসনের(১১) রানের ইনিংস দলকে ১৬২ রানে নিয়ে যায়।

চেন্নাইয়ের হয়ে তিনটি উইকেট নেন প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিডি। জোড়া উইকেট আসে দীপক চাহার এবং রবীন্দ্র জাদেজার ঝুলিতে। একটি করে উইকেট নেন স্যাম করেন ও পীযূষ চাওলা।


পিপলস রিপোর্টার এর সব খবর এখন Telegram-এও।
সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কে - t.me/peoplesreporter 
সব খবর পেয়ে যান হাতের মুঠোয়, এক মুহূর্তে
গুজবে নয়, খবরে থাকুন পিপলস রিপোর্টারের সঙ্গে থাকুন

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন