আর্জেন্টাইন তারকা লউটারো মার্টিনেজের ট্রান্সফার নিয়ে কথাবার্তা চালাচ্ছিলো স্পেন ও ইংল্যান্ডের একাধিক ক্লাব। কাতালান জায়ান্ট বার্সেলোনাও মুখিয়ে ছিলো মেসির স্বদেশীকে দলে নেওয়ার জন্য। তবে জানা গেছে বার্সা নয়, কাতালান ক্লাবটির চির প্রতিদ্বন্দ্বী রিয়েল মাদ্রিদে আসছেন এই ২৩ বর্ষীয় ইন্টার মিলান ফরোয়ার্ড।

সংবাদসংস্থা মুন্ডো দেপোর্তিভো জানিয়েছে মার্টিনেজের বর্তমান ক্লাব ইন্টার মিলানের সঙ্গে প্রাথমিক আলোচনা সেরে ফেলেছে লা লিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়েল মাদ্রিদ। মার্টিনেজের সঙ্গে ৯২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে চুক্তি করতে চায় লস ব্ল্যাঙ্কোসরা।

চুক্তির অংশ অনুযায়ী মার্টিনেজ জিদানের দলে গেলে সার্বিয়ার স্ট্রাইকার লুকা জোভিককে ইন্টারে পাঠাবে রিয়েল। ২০১৯ সালে আইনট্রাচ্ট ফ্র্যাঙ্কফুর্ট থেকে ৫৫ মিলিয়ন ডলারের চুক্তিতে রিয়েলে যোগ দেন সার্বিয়ান তারকা লুকা জোভিক। কিন্তু রিয়েলের হয়ে বিশেষ কিছু করে দেখাতে পারেনি। তাই রিয়েল মার্টিনেজের চুক্তিতে জোভিককে ছেড়ে দিতে রাজি। তবে মার্টিনেজকে নিয়ে এখনও আনুষ্ঠানিক কোনো চুক্তি করেনি ফ্লোরেন্তিনো পেরেজের ক্লাব। শেষ পর্যন্ত মার্টিনেজ কি সান্টিয়াগো বার্নাব্যূতে আসবেন? অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার।


পিপলস রিপোর্টার এর সব খবর এখন Telegram-এও।
সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কে - t.me/peoplesreporter 
সব খবর পেয়ে যান হাতের মুঠোয়, এক মুহূর্তে
গুজবে নয়, খবরে থাকুন পিপলস রিপোর্টারের সঙ্গে থাকুন

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন