প্রকাশিত হলো ২০২০-২১ মরশুমের লা লিগার ক্রীড়া সূচী। আগামী ১৩ ই সেপ্টেম্বর থেকে ঢাকে কাঠি পড়েছে স্প্যানিশ লীগের। তবে বার্সা, রিয়াল মাদ্রিদ, অ্যাটলেটিকো মাদ্রিদ এবং সেভিয়া মাঠে নামবে ২৭ সেপ্টেম্বর থেকে। প্রথম দুই সপ্তাহে ম্যাচ থাকলেও মাঠে নামছে না ইউরোপীয়ন প্রতিযোগিতায় অংশগ্রহণ কারী এই চারটি দল।

১৩ ই সেপ্টেম্বর বার্সেলোনা বনাম এলচে এবং রিয়েল মাদ্রিদ বনাম গেটাফির ম্যাচ সূচীতে রয়েছে। কিন্তু উয়েফা চ্যাম্পিয়নস লীগে অংশগ্রহণের জন্য এই দুই ক্লাবকে বিশ্রাম দেওয়া হয়েছে। অপরদিকে অ্যাটলেটিকো মাদ্রিদ ও সেভিয়াকেও বিশ্রাম দেওয়া হয়েছে ইউরোপীয়ন প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য। ২৭ সেপ্টেম্বর রিয়েল বেতিসের বিপক্ষে লা লিগা অভিযান শুরু করবে জিনেদিন জিদানের ছেলেরা। অপরদিকে ওইদিন বার্সার তাদের প্রথম ম্যাচ খেলবে ভিলারিয়ালের বিপক্ষে। সেভিয়া ওইদিন মুখোমুখি হচ্ছে কেডিজের এবং অ্যাটলেটিকো মাদ্রিদ গ্রানাডার।

টুর্নামেন্টের সেরা আকর্ষণের প্রথম ম্যাচ অর্থাৎ প্রথম এল ক্লাসিকো থাকছে ২৫ শে অক্টোবর ক্যাম্প ন্যূতে। ১১ ই এপ্রিল দ্বিতীয় এল ক্লাসিকো অনুষ্ঠিত হবে সান্টিয়াগো বার্নাব্যূতে। এছাড়াও ১৩ ই ডিসেম্বর প্রথম মাদ্রিদ সিটি ডার্বিতে মুখোমুখি হচ্ছে রিয়েল এবং অ্যাটলেটিকো। রিয়েলের ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যূতে অনুষ্ঠিত হবে প্রথম মাদ্রিদ ডার্বি। দ্বিতীয় মাদ্রিদ ডার্বি থাকছে ৭ ই মার্চ, এটিএমের ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন