করোনা আবহেই ঢাকে কাঠি পড়ছে গ্র্যান্ড স্ল্যামের। আজ থেকেই শুরু হচ্ছে ইউএস ওপেন। তবে টেনিস ভক্তদের টিভিতেই দেখতে হবে তাঁদের প্রিয় তারকাদের। করোনা ভাইরাসের কারণে দর্শক শূন্য স্টেডিয়ামেই বসছে ইউএস ওপেনের আসর। নিউইয়র্কে ফ্ল্যাশিং মিডোজে অনুষ্ঠিত হচ্ছে এবারের গ্র্যান্ড স্ল্যাম।

তবে এবারের গ্র্যান্ড স্ল্যাম যে অনেকটাই ফিকে সে বিষয়ে সন্দেহ নেই। ১৯৯৯ সালের পর থেকে এই প্রথম রজার ফেডেরার এবং রাফায়েল নাদালকে ছাড়াই ইউ এস ওপেন অনুষ্ঠিত হচ্ছে।

প্রথম দিনেই কেরিয়ারের ১৮ তম গ্র্যান্ড স্ল্যাম জেতার লড়াইয়ে মাঠে নামছেন সার্বিয়ান নম্বর ওয়ান নোভাক জোকোভিচ। জোকারের প্রতিপক্ষ ১০৭ নম্বর র‌্যাংকিংএর তারকা বসনিয়ান দামির জুমহুর। আর্থার অ্যাশ স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে এই ম্যাচ।

অপরদিকে এই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন বিশ্বের দুই নম্বর টেনিস তারকা সিমোনা হালেপ। করোনা ভাইরাসের পরিস্থিতি খতিয়ে দেখে হালেপ নিউইয়র্ক ভ্রমণ করতে চাননা বলে ট্যুইট করে জানিয়েছিলেন।

এই টুর্নামেন্টে কেরিয়ারের ২৪ তম গ্র্যান্ড স্ল্যাম জেতার লক্ষ্যে কোর্টে নামবেন সেরেনা উইলিয়ামস। মার্গারেট কোর্টের সর্বকালের রেকর্ডের পাশে নিজের জায়গা করে নেওয়াই সেরেনার লক্ষ্য।

৩১ শে আগস্ট থেকে ১৩ ই সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। ভারতে স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান এবং স্টার স্পোর্টস এইচডি টু চ্যানেল থেকে সরাসরি লাইভ দেখা যাবে টুর্নামেন্ট। এছাড়াও ডিজনি প্লাস হটস্টারের ভিআইপিতেও লাইভ স্ট্রিমিং হবে।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন