আইপিএল শুরুর আগেই করোনা ভাইরাস থাবা বসালো ক্রিকেটারদের ওপর। করোনা আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের অন্ততঃ ১০ জন। যার মধ্যে রয়েছেন একজন ভারতীয় ফাস্ট বোলার। এছাড়াও ক্রিকেটারদের পাশাপাশি আক্রান্ত হয়েছেন সাপোর্ট স্টাফরাও। তবে এখনও পর্যন্ত আক্রান্তদের নাম প্রকাশ করা হয়নি।

ভারতে করোনা পরিস্থিতি বিচার বিশ্লেষণ করে চলতি বছর মরু শহর আরব আমিরশাহীতে আইপিএল অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে অধিকাংশ দলই দুবাইয়ে পৌঁছে গেছেন। সেখানে গিয়ে প্রত্যেক ক্রিকেটার সহ অন্যান্য মেম্বারদের ৬ দিন কোয়ারেন্টাইন বাধ্যতামূলক। তবে একসাথে দশ জনের করোনা আক্রান্ত হওয়ার খবরে রীতিমত শোরগোল পড়ে গেছে।

বিসিসিআই-এর প্রোটোকল অনুযায়ী প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি দলের তিনবার করে করোনা পরীক্ষা হয়ে গেছে। যেখানে চেন্নাই ছাড়া অন্য কোনো দলের করোনা পজেটিভ হওয়ায় খবর পাওয়া যায়নি। চেন্নাই ক্রিকেটারদের চতুর্থ বার করোনা পরীক্ষা করা হয়েছে আজ। কালকে ফলাফল প্রকাশ করা হবে। আপাততঃ আক্রান্তরা সেল্ফ আইসোলেশনে রয়েছেন।

২১ শে আগস্ট আমিরশাহি পৌঁছায় টিম সিএসকে। শুক্রবার থেকে ধোনি বাহিনীর অনুশীলনে নামার কথা। কিন্তু এখন ১ লা সেপ্টেম্বর পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকতে হবে রায়না, ধোনি, রায়ডুদের।

ইতিমধ্যেই কোয়ারেন্টাইন পর্ব শেষ করে আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, রাজস্থান রয়্যালস এবং কিংস ইলেভেন পাঞ্জাব।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন