চ্যাম্পিয়ন লীগে অলিম্পিক লিওর কাছে রাউন্ড ১৬ এর প্রথম ম্যাচে হারতে হয়েছিলো জুভেন্তাসকে। ১-০ ব্যবধানে জিতে কোয়ার্টার ফাইনালের দৌড়ে ওল্ড লেডি'দের পেছনে ফেলেছে রুডি গার্সিয়ার দল। আজ দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে দুটি দল। জুভেন্তাসের হোম গ্রাউন্ড আলিয়াঞ্জ স্টেডিয়ামে ভারতীয় সময় ঠিক সাড়ে ১২ টা থেকে শুরু হবে এই হাই ভোল্টেজ ম্যাচ।

রোনাল্ডোদের সামনে আজ ঘুরে দাঁড়ানোর সময়। লড়াইটা খুব একটা কঠিনও নয় তারকা খচিত জুভেন্তাসের জন্য। জুভেন্তাস সেনসেশন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো উয়েফা চ্যাম্পিয়নস লীগের এধরনের গুরুত্বপূর্ণ ম্যাচে অতিরিক্ত জ্বলে ওঠে। রিয়েল মাদ্রিদের হয়ে খেলার সময় তার প্রমাণ অনেক বারই দিয়েছেন তিনি।

জুভেন্তাস শিবিরে যদি ধাক্কা বলা হয়, তবে তা হলো দিবালার অনিশ্চয়তা। সিরি আ'তে খেলার সময় থাই ইনজুরিতে পড়েন আর্জেন্টাইন তারকা। এই ম্যাচে তিনি দলে থাকবেন কিনা সে বিষয়ে এখনও কিছু বলেননি মৌরিসিও সারি। অপরদিকে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান তারকা ডগলাস কস্তাও।

তবে লিও কোচ রুডি গার্সিয়া আশাবাদী যে তারাই কোয়ার্টার ফাইনালের টিকিট পাবে। সে বিষয়ে আত্মবিশ্বাসী তিনি। রোনাল্ডো, ডি লিট, বার্নার্ডেশ্চিদের কীভাবে আটকাতে হবে সেই গেম প্ল্যান আগে থেকেই রপ্ত করেছেন তিনি। প্রথম লীগের মতো দ্বিতীয় লীগেও গার্সিয়া রক্ষণভাগে জোর দেবেন বলে অনুমান করা হচ্ছে।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন