স্পেনে আবার ভীষণ ভাবে ছড়িয়ে পড়ছে নোভেল করোনা ভাইরাস। এমন পরিস্থিতিতে ৮ ই আগস্ট বার্সেলোনার বিরুদ্ধে চ্যাম্পিয়ন লীগের রাউন্ড ১৬ এর দ্বিতীয় লীগ ক্যাম্প ন্যূতে খেলতে রাজি নয় নাপোলি। তারা কোনো রকম ঝুঁকি নিতে চাইছে না। ক্যাম্প ন্যূর পরিবর্তে পর্তুগাল, জার্মানি কিংবা সুইজারল্যান্ডে ম্যাচ খেলতে রাজি নাপোলি।

ইতালির এই বিখ্যাত ক্লাবটির সভাপতি অরলিও ডি লরেন্তিস এই ম্যাচের জন্য উয়েফার প্রতি ক্ষোভ উগরে দিলেন। নাপোলি প্রেসিডেন্ট উদ্বেগ প্রকাশ করে জানান, "স্পেন থেকে বিভ্রান্তিকর এবং ভীতিজনক সব খবর কানে আসছে। অথচ তারা এমন ভান করছে যেন কোনো ভুল হচ্ছেনা!"

নাপোলি প্রেসিডেন্ট বলেন, "আমরা এখন একটাই কথা বলতে চাই, কোনো ভাবেই আমরা বার্সেলোনা যাব না। তার পরিবর্তে পর্তুগাল, জার্মানি বা জেনেভাতে খেলতে চাই।"

অরলিও ডি লরেন্তিস বলেন, উয়েফা যদি চ্যাম্পিয়ন লীগের জন্য পর্তুগাল এবং ইউরোপা লীগের জন্য জার্মানীকে বেছে নিতে পারে তবে চ্যাম্পিয়ন লীগের রাউন্ড ১৬ এর জন্য কেন এই দুই দেশকে বেছে নিচ্ছেনা!

নেপলসে বার্সেলোনা এবং নাপোলির রাউন্ড ১৬ এর প্রথম লীগ ১-১ ব্যবধানে ড্র হয়েছে। লকডাউনের কারণে দ্বিতীয় লীগের ম্যাচ রয়েছে ৮ ই আগস্ট। যারা জিতবে তারা পর্তুগালের লিসবনে কোয়ার্টার ফাইনাল খেলবে। কিন্তু বার্সা ও নাপোলির ম্যাচ নিয়ে জল্পনা রয়েই গেলো।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন