বুন্দেশলিগা কাঁপালেন বরুসিয়া ডর্টমুন্ডের ইংলিশ তারকা ফুটবলার জ্যাডন স্যাঞ্চো। প্যাডেরবনের বিরুদ্ধে কেরিয়ারের প্রথম হ্যাটট্রিক করলেন তারকা ইংলিশ স্ট্রাইকার। স্যাঞ্চোর হ্যাটট্রিকের দিনে ডর্টমুন্ড জিতলো ৬-১ ব্যবধানে।

এদিন গোল করে বুন্দেশলিগার আসর থেকে 'জাস্টিস ফর জর্জ ফ্লয়েড' দাবিতে সরব হলেন বরুসিয়ার দুই গোল স্কোরার। একজন হলেন জ্যাডন স্যাঞ্চো এবং অপরজন আশরাফ হাকিমি। কৃষ্ণাঙ্গ জর্জ ফ্লয়েড হত্যার পর উত্তাল গোটা আমেরিকা। এদিন তাই 'জাস্টিস ফর জর্জ ফ্লয়েড' লেখা টি শার্ট পরেই মাঠে নামেন জ্যাডন। সেইসঙ্গে জর্জ ফ্লয়েডের বিচারের জন্য সোচ্চার হন মরোক্কান ফুটবলার হাকিমিও।

রবিবার প্যাডেরবনের বিরুদ্ধে কেরিয়ারের প্রথম হ্যাটট্রিক করলেন স্যাঞ্চো। সেইসঙ্গে এর মাধ্যমে তিনি বার্তা পাঠালেন চেলসি ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকেও। গোটা ম্যাচ জুড়েই চোখ জুড়ানো প্রদর্শন করলেন তিনি। প্রমাণ করলেন কেনো তাঁর ট্রান্সফার ফী ১২০ মিলিয়ন ইউরো করা হয়েছে।

এই তরুণ ফুটবলারের প্রতিভা সত্যিই অতুলনীয়। সবচেয়ে আকর্ষণীয় ব্যপার হলো এদিন স্যাঞ্চো একটিও টার্গেট মিস করেনি। তাঁর তিনটি শটই নেট খুঁজে পেয়েছে। সেইসঙ্গে খেলেছেন পাঁচটি কী পাস। এই সপ্তাহে প্রায় ৯২ শতাংশ সফল পাস করেছেন এই ইংলিশ স্ট্রাইকার। যা সত্যিই দেখবার মতো।

 

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন