গোলাপি বলের টেস্ট নিয়ে ইতিমধ্যেই কলকাতা জুড়ে উত্তেজনার পারদ তুঙ্গে। অধীর আগ্রহে ক্রিকেটপ্রেমীরা অপেক্ষা করছেন দিনরাত্রির টেস্ট নিয়ে। আগামী ২২ শে নভেম্বর ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হবে ভারত বনাম বাংলাদেশের এই ঐতিহাসিক ম্যাচ।

ম্যাচটিকে স্মরণীয় রাখতে ইতিমধ্যেই অভিনব পদক্ষেপ নিচ্ছে সিএবি। ওইদিন কলকাতার হেরিটেজ বিল্ডিং গুলোকে ঢেকে ফেলা হবে গোলাপি আলোতে। এখন গোলাপি বলের এই টেস্ট ঘিরে প্রকাশ পেলো আরও কিছু তথ্য।

ক্রিকেটের নন্দনকাননে এদিন ঘন্টা বাজিয়ে ম্যাচের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইডেনে এই টেস্টের জন্য সমস্ত ব্যবস্থাপনা খতিয়ে দেখা হচ্ছে। ঐতিহাসিক করে তোলার চেষ্টা চলছে এই ম্যাচকে।

এছাড়াও এই টেস্টের মূল আকর্ষণ হলো একটি টক শো। টেস্টের প্রথম দিনে এই টক শো তে উপস্থিত থাকবেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিরা। এই অনুষ্ঠানে আমন্ত্রিতরা হলেন, শচীন তেন্ডুলকর, অনিল কুম্বলে, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষ্মণ এবং ক্রিকেটের মহারাজ তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তাই ২২ শে নভেম্বর ইডেনে যে চাঁদের হাট বসতে চলেছে সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন