ইকুয়েডরকে ১-২ ব্যবধানে পরাজিত করে কোপা আমেরিকায় জয়ের ধারা অব্যাহত রাখলো গতবারের চ্যাম্পিয়ন চিলি। প্রথম ম্যাচে জাপানকে হারানোর পর ইকুয়েডরের বিরুদ্ধেও দুরন্ত প্রদর্শন অ্যালেক্সিস স্যাঞ্চেজ, ভার্গাস, আর্তুরো ভিদালদের।

প্রথম থেকে শেষ পর্যন্ত মাঠ জুড়ে দাপট দেখিয়েছে চিলি। ইকুয়েডর কয়েকবার পাল্টা আক্রমণ করলেও চিলির শক্তিশালী রক্ষণভাগ তা প্রতিকার করে। প্রথমার্ধের শুরুতেই ৮ মিনিটের মাথায় পেড্রো ফুয়েনজালিডার গোলে ০-১ ব্যবধানে এগিয়ে যায় চিলি। কিছু সময় পর ২৬ মিনিটে পেনাল্টিতে গোল করে সমতা ফেরায় ইকুয়েডর অধিনায়ক এনার ভ্যালেন্সিয়া। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

দ্বিতীয়ার্ধের ৬ মিনিট খেলা গড়ানোর পর চার্লস অ্যারেনগুয়িজের বাড়ানো পাশে দুরন্ত গোল করেন অ্যালেক্সিস স্যাঞ্চেজ। ১-২ ব্যবধানে এগিয়ে যায় চিলি। খেলার ৮৯ মিনিটে ইকুয়েডরের গ্যাব্রিয়েল অ্যাকলিয়ার লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।

গ্রুপ সি-তে এই মুহূর্তে দু টির দুই ম্যাচ জিতে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের শীর্ষে রয়েছে চিলি। দ্বিতীয় স্থানে একটি জয় ও একটি ড্রয়ের মাধ্যমে ৪ পয়েন্ট নিয়ে রয়েছে উরুগুয়ে। তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে জাপান ও ইকুয়ডর।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন