Colors: Green Color

তৃতীয় ম্যাচেও জয়ের দেখা পেলোনা এফসি গোয়া। ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো জুয়ান ফেরান্ডোর ছাত্রদের। ইন্ডিয়ান সুপার লীগের হাইভোল্টেজ ম্যাচে জওহরলাল নেহরু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো নর্থইস্ট ইউনাইটেড এবং এফসি গোয়া। টান টান উত্তেজনার এই ম্যাচ শেষ হয়েছে ১-১ ব্যবধানে ড্রয়ের মাধ্যমে।

লা লিগায় গুরুত্বপূর্ণ ম্যাচে ওসাসুনাকে ৪-০ গোলে পরাজিত করলো বার্সেলোনা। ওসাসুনার বিরুদ্ধে খেলার ২৯, ৪২, ৫৭ এবং ৭৩ মিনিটে গোল করেন বার্সেলোনার মারটিন ব্রেথওয়েট, আন্তোনিও গ্রিজারম্যান, ফিলিপ কন্টিনহো এবং লিওনেল মেসি। 

সিডনিতে ভারতকে নিয়ে কার্যত ছেলেখেলা করে সিরিজ জিতেছে অস্ট্রেলিয়া। প্রথম একদিবসীয় ম্যাচে ৬৬ রানে জয়ের পর দ্বিতীয় একদিবসীয় ম্যাচে ৫১ রানে দুরন্ত জয় অর্জন করে অজিরা। সিরিজ ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার ঝুলিতে। ভারতের লক্ষ্য হোয়াইট ওয়াশ হওয়া থেকে নিজেদের সম্মান রক্ষা করা।

ইন্ডিয়ান সুপার লীগের হাইভোল্টেজ ম্যাচে বাম্বোলিমে মুখোমুখি হয়েছিলো চেন্নাইয়ান এফসি এবং কেরালা ব্লাস্টার্স।টান টান উত্তেজনার এই ম্যাচ শেষ হয়েছে গোল শূন্য ড্রতে।

রোনাল্ডো বিহীন জুভেন্তাস, বারবার হোঁচট খাচ্ছে প্রতিপক্ষের সামনে। ভেরনা ও ক্রোটোনের বিপক্ষে রোনাল্ডো ছাড়াই মাঠে নামতে হয় বিয়াঙ্কোনেরিদের। আর ওই দুই ম্যাচে জয় অধরাই থাকে। গতরাতে আবার বেনেভেন্তোর বিপক্ষে রোনাল্ডো ছাড়াই দল নামায় পিরলো। এই ম্যাচেও আটকে যায় ওল্ড লেডিরা। ১-১ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো জুভকে।

ইন্ডিয়ান সুপার লীগের হাইভোল্টেজ ম্যাচে তিলক ময়দান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো জামশেদপুর এবং ওড়িশা ফুটবল ক্লাব। টান টান উত্তেজনার এই ম্যাচে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-২ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো জামশেদপুরকে। জামশেদপুরের হয়ে জোড়া গোল করেন নেরিজুস ভাল্সকিস এবং ওড়িশা ফুটবল ক্লাবের হয়ে জোড়া গোল করেন দিয়েগো মৌরিসিও।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন