'চূড়ান্ত বিশৃঙ্খলা', 'অভূতপূর্ব পরিস্থিতি' - দ্রুত সংসদের বিশেষ অধিবেশন ডাকার দাবি শিবসেনার
শিবসেনা সাংসদ সঞ্জয় রাউথফাইল ছবি সংগৃহীত

'চূড়ান্ত বিশৃঙ্খলা', 'অভূতপূর্ব পরিস্থিতি' - দ্রুত সংসদের বিশেষ অধিবেশন ডাকার দাবি শিবসেনার

রাউথের বক্তব্য – করোনার ক্রমবর্ধমান সংক্রমণের কারণে যুদ্ধকালীন পরিস্থিতি সৃষ্টি হয়েছে। সর্বত্র বিভ্রান্তি এবং আতঙ্ক গ্রাস করছে। পরিস্থিতি সামাল দিতে অবিলম্বে সংসদে দু’দিনের বিশেষ অধিবেশন ডাকা প্রয়োজন।

করোনা জনিত ‘অভূতপূর্ব পরিস্থিতি’ সামাল দিতে দু’দিনের জন্য সংসদের বিশেষ অধিবেশন ডাকবার আবেদন জানালো শিবসেনা। শিবসেনার রাজ্যসভা সাংসদ সঞ্জয় রাউথ সোমবার এই দাবি জানিয়েছেন। রাউথের বক্তব্য অনুসারে – করোনার ক্রমবর্ধমান সংক্রমণের কারণে যুদ্ধকালীন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। সর্বত্র বিভ্রান্তি এবং আতঙ্ক গ্রাস করছে। এই পরিস্থিতি সামাল দিতে অবিলম্বে সংসদে দু’দিনের বিশেষ অধিবেশন ডাকা প্রয়োজন।

সোমবার এক ট্যুইট বার্তায় শিবসেনা সাংসদ বলেন – করোনার কারণে সর্বত্র চূড়ান্ত বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। এই পরিস্থিতি অভূতপূর্ব। হাসপাতালে বেড নেই, অক্সিজেন নেই, ভ্যাকসিন নেই। এই পরিস্থিতি মোকাবিলায় অবিলম্বে কমপক্ষে দু’দিনের জন্য সংসদের অধিবেশন ডাকা দরকার।

করোনার দ্বিতীয় ঢেউয়ে এখনও পর্যন্ত সর্বাধিক ক্ষতিগ্রস্ত রাজ্যের তালিকায় শীর্ষে মহারাষ্ট্র। সোমবার সকালে প্রকাশিত কেন্দ্রীয় স্বাস্থ্য দপ্তরের পরিসংখ্যান অনুসারে গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে করোনা সংক্রমিত হয়েছেন ৬৮,৬৩১ জন। রাজ্যে শেষ ২৪ ঘণ্টায় অ্যাক্টিভ কেস বেড়েছে ২২,৪৭৪। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত্যু হয়েছে ৫০৩ জনের। পাশাপাশি শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ৪৫,৬৫৪ জন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in