এবার হাওড়া শহরে তোলা দিতে অস্বীকার করায় এক বাম যুব কর্মীর ওপর আক্রমণের অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে। রবিবার সকালে এই ঘটনা ঘটে হাওড়ার আমতা থানার কুশবেড়িয়া অঞ্চলের সারদা গ্রামে।

বামেদের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে – তৃণমূলকে তোলা দিতে অস্বীকার করায় আক্রমণ করা হয়েছে ডি ওয়াই এফ আই হাওড়া জেলা কমিটির সদস্য জসিম মল্লিককে। বাম যুব সংগঠনের পক্ষ থেকে আরও জানানো হয়েছে - দীর্ঘদিন ধরে এলাকার যুবকদের সংগঠিত করার চেষ্টা করছিলেন জশিম। যার ফলে এলাকার তৃণমুলের রোষের মুখে ছিলেন তিনি।

গতকাল রাতে যুবকদের সংগঠিত করে মিটিং করেছিলেন জশিম। সেই খবর জেনে সকালে তৃণমুলের দুষ্কৃতীরা জশিমের দোকানে চড়াও হয়। তখন দোকানে ছিলেন জশিমের দাদা আলাউদ্দিন মল্লিক। তাঁর কাছ থেকে ৫০ হাজার টাকা তোলা দাবি করা হয়। বলা হয় তোলা না দিলে দোকান বন্ধ করে দেওয়া হবে।

বামেদের অভিযোগ - সেই সময় দোকানে পৌছান জশিম। তখন দুষ্কৃতীরা ঝামেলা করে চলে যায় এবং পরে আবার ১১টার দিকে দোকানে এসে জশিমকে আক্রমণ করে। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে আক্রমণ করা হয়েছে বলে অভিযোগ। আক্রান্ত জসিমের মাথা ফেটে রক্ত বেরতে থাকে।হাতে আঘাত লাগে। প্রকাশ্য দিবালোকে দোকান লুঠ করে দুষ্কৃতীরা।

বাম যুব সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে - জশিম এর আগেও তৃণমুলের হাতে বেশ কয়েকবার আক্রান্ত হয়েছেন। এই ঘটনার বিষয়ে তৃণমূলের পক্ষ থেকে কোনো বিবৃতি পাওয়া যায়নি।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন