২০২১ সালে বিধানসভা ভোটকে পাখির চোখ করে সংগঠন সাজানোর রূপরেখা তৈরি করতেই দুর্গাপুরে বসেছিল বিজেপির চিন্তন শিবির। আর এই চিন্তন শিবিরের বাইরে বিক্ষোভে সামিল হলেন দলেরই একাংশ।

বিক্ষোভকারীদের দাবি, বর্তমান জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুইকে পদ থেকে সরাতে হবে। গেরুয়া শিবিরের তরফে জানা গিয়েছে, দুর্গাপুরে চলা দু’দিন ব্যাপী বিজেপি চিন্তন শিবিরের আজ শেষদিন। এদিন সভার মধ্যেই বিশৃঙ্খালা তৈরি হয়। সভাস্থলের চেয়ার ভাঙচুর করেন বিজেপি কর্মী সমর্থকরা। এমনকি নিজেদের মধ্যে ধস্তাধস্তিতেও জড়িয়ে পড়েন তাঁরা।

গেরুয়া শিবিরে একাংশের অভিযোগ, এদিন বৈঠক চলাকালীন হঠাৎই হোটেলের বাইরে জমায়েত করতে শুরু করেন বেশ কিছু বিজেপি কর্মী। বিক্ষোভকারীদের দাবি, বর্তমান জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুই তৃণমূলের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছেন। দলীয় কর্মীদের তিনি পদে বসিয়ে আবার পরক্ষণেই পদচ্যুত করছেন। এতে দলের কর্মীদের সম্মানহানি হচ্ছে বারবার।

বিক্ষোভকারীদের বক্তব্য, এদিন তাঁরা তাঁদের অভিযোগ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে জানাতে চান। কিন্তু তাঁদের উদ্দেশ্য সফল হয়নি। তবে ঝামেলার খবর গিয়ে পৌঁছয় চিন্তন শিবিরের অভ্যন্তরে। তাতেই অস্বস্তিতে পড়েছে জেলা বিজেপি শিবির।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন