এবার কাটমানি নয়। চিটিংবাজি  পোস্টার। বাবা মুকুল রায় এবং ছেলে শুভ্রাংশু রায়ের বিরুদ্ধে কাঁচড়াপাড়া এলাকায় ছেয়ে গেল প্রতারণা বিরোধী পোস্টারে।

বৃহ্স্পতিবার সকালে কাঁচরাপাড়ার ঘটক রোড ও থানা পাড়া মোড় থেকে ৩-৪টি পোস্টার উদ্ধার হয়েছে। যাতে বিজেপি নেতা মুকুল রায় ও তার পুত্র শুভ্রাংশু রায়ের বিরুদ্ধে কোটি কোটি টাকা দুর্নীতির আভিযোগ করা হয়েছে। পাশাপাশি হুঁশিয়ারি দেওয়া হয়েছে, তাদেরকে এই টাকার হিসাব দিতে হবে।

পোস্টারগুলিতে লেখা রয়েছে, “বাবা-ছেলে চিটিংবাজি করেছে কাঁচরাপাড়া জুড়ে। কাঁচরাপাড়ার জনগণের কোটি কোটি টাকার হিসাব দিতে হবে। মুকুল রায় ও শুভ্রাংশু রায় প্রস্তুত হও।”

রাজ্যে বিজেপির সদ্য উত্থানের অন্যতম হোতা মুকুল রায় ও তাঁর পুত্র তথা বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়ের নামে কাঁচরাপাড়াতেই উঠল কাটমানি নেওয়ার অভিযোগ। যদিও পোস্টারগুলি কে বা কারা দিয়েছে সেই বিষয়ে কোনও উল্লেখ নেই।

এ প্রসঙ্গে মুকুল-পুত্র শুভ্রাংশু রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। যদিও কাঁচরাপাড়া পুরসভার চেয়ারম্যান সুদামা রায় বলেন, “কিছুদিন আগে আমার নামেও কাটমানি আদায়ের পোস্টার পড়েছিল। মনে হয়, এলাকায় কোনও একটি দল এই কাজ করছে। পুলিশকে ব্যবস্থা নিতে বলেছি। বিষয়টি খতিয়ে দেখা হবে।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন