যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী বিকাশ রঞ্জন ভট্টাচার্যর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন ভাঙড়ের এক তৃণমূল নেতা। গত চার তারিখ এক ঘটনার জেরে সোমবার রাতে এই অভিযোগ দায়ের করা হয় বলে জানা গেছে।

অভিযোগকারী তৃণমূল নেতার বক্তব্য, সেদিন বিকাশরঞ্জন ভট্টাচার্য তাঁর বাড়িতে গিয়ে হুমকি দেন। তিনি আরও জানিয়েছেন, সেই সময় তিনি বাড়ি ছিলেন না।

ঘটনার সূত্রপাত মে মাসের চার তারিখ। সেদিন ভাঙড় ১ নম্বর ব্লকের প্রাণগঞ্জের মরিচা গ্রামে প্রচারে গিয়ে সিপিআই(এম) জানতে পারেন নির্বাচনী প্রচারের জন্য লাগানো সিপিআই(এম)-এর দলীয় পতাকা তৃণমূল কর্মীরা খুলে দিয়েছে। এরপরই সিপিআই(এম) প্রার্থী দলীয় কর্মী সমর্থকদের নিয়ে সটান ওই তৃণমূল কর্মীদের বাড়িতে উপস্থিত হন। যে ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

তৃণমূল নেতা কাইজার আহমেদ ঘনিষ্ঠ ওই দুই তৃণমূল কর্মীর একজন মাজহারুল সেইসময় বাড়ি ছিলেন না। তাঁর বাড়ি গিয়ে বিকাশ রঞ্জন ভট্টাচার্য বলে আসেন – মাজহারুল আসলে বলে দেবেন যাদবপুরের সিপিআই(এম) প্রার্থী এসেছিলেন। আমাদের দলীয় পতাকা যেন আর না খোলা হয়।

এরপর বিকাশ রঞ্জন ভট্টাচার্য যান অপর তৃণমূল কর্মী সাজারুল ইসলামের বাড়ি। সেখানে সাজারুলের সঙ্গে দেখা করে সিপিআই(এম) প্রার্থী  কেন তাঁদের পতাকা খোলা হয়েছে জানতে চান। সাজারুল পতাকা খোলার কথা অস্বীকার করলে সিপিআই(এম) প্রার্থী বলেন – একটু দেখবেন আমাদের পতাকা যেন কেউ না খোলে। যাকে খুশি ভোট দিন, কিন্তু আমাদের পতাকা লাগাতে দিন।

(বিকাশ রঞ্জন ভট্টাচার্যর ফেসবুক পেজ থেকে সংগৃহীত)


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন