এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দার্জিলিং জেলার নকশালবাড়ি ব্লকের যুব তৃণমূল সভাপতি নবীন দাস ওরফে বাপ্পাকে গ্রেফতার ও তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছেন দার্জিলিং জেলার পুলিশ সুপার অমরনাথ কে।

এই ঘটনা জানাজানি হবার পর দার্জিলিং জেলার যুব তৃণমূল সভাপতি বিকাশ সরকার জানিয়েছেন এই ঘটনা খুবই দুঃখজনক, নবীন দাসকে সাসপেন্ড করা হয়েছে। এই ঘটনা প্রমাণিত হলে তাকে ছাড়া হবেনা।

পুলিশ সূত্রে খবর নকশাল বাড়ি থানা এলাকায় নবীন দাসের বাড়িতে বছর দুয়েক ধরে ভাড়া থাকতো নিগৃহীত কিশোরী ও তার পরিবার। পরিবারের সদস্যদের অভিযোগ, ওই কিশোরীকে ধর্ষণ করেছিল নবীন দাস। সেকথা জানাজানি হওয়াতে নবীন দাস ও তার স্ত্রী কিশোরীকে প্রচণ্ড মারধোর করে। এর জেরে শনিবার গায়ে আগুন দেয় মেয়েটি।

গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে নকশাল বাড়ি ব্লক স্বাস্হ্য কেন্দ্রে ও পরে আশঙ্কাজনক অবস্থায় নার্সিং হোমে ভর্তি করা হয়। মুখ ও শরীরের সামনের অংশ পুড়ে যাওয়াতে তাকে আইসিইউতে রাখা হয়েছে বলে জানা গেছে। নার্সিং হোম সূত্রের খবর অনুসারে ওই কিশোরীর শরীরের ১৫ শতাংশ পুড়ে গেছে। দোষ প্রমাণিত হলে নবীন দাসের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে তার দল।

 


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন