Colors: Purple Color

আজও রাজ‍্যে দৈনিক সংক্রমণের গন্ডি চার হাজারের উপরে থাকলো। মোট আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ৪৫ হাজার ছাড়িয়েছে। যদিও এর মধ্যে ৩ লক্ষই সুস্থ হয়ে উঠেছেন। কিন্তু দৈনিক সংক্রমণ হু-হু করে বাড়ায় উদ্বেগ রয়েছে প্রশাসনের।

গতকালের তুলনায় আজ আরো বাড়লো সংক্রমণ। একদিনের হিসেবে যা এখনও পর্যন্ত সর্বোচ্চ। রাজ‍্যে করোনা পরিস্থিতি ক্রমশ ভয়াবহ হয়ে উঠছে। দৈনিক সংক্রমণের গ্রাফ ক্রমশ উর্ধ্বমুখী এবং সুস্থতার হার ক্রমশ কমছে। প্রতিদিনই দৈনিক সংক্রমণের রেকর্ড তৈরি হওয়ায় উদ্বেগ বাড়ছে রাজ‍্য প্রশাসনের।

টানা দশদিন রাজ‍্যে রেকর্ড সংক্রমণের পর আজ সামান্য কমেছে দৈনিক সংক্রমণের সংখ্যা। যদিও রাজ‍্যের করোনা পরিস্থিতি এখনও উদ্বেগজনক, বিশেষ করে কলকাতা ও উত্তর ২৪ পরগণার সংক্রমণ ভাবাচ্ছে সরকারকে। দুর্গাপুজোর মুহূর্তে বাংলার সংক্রমণ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে কেন্দ্রও।

বিজেপি প্রতিশ্রুতি পূরণ করেনি। তাই এনডিএ-র সঙ্গে আর নয়। আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলকেই সমর্থন করবে গোর্খা জনমুক্তি মোর্চা। সেপ্টেম্বর ২০১৭-র পর থেকে তাঁকে প্রকাশ্যে দেখা যায়নি। তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি ছিলো। সেই বিমল গুরুং-কেই এদিন কলকাতায় প্রকাশ্যে দেখা গেল। যিনি সাংবাদিকদের মুখোমুখিও হলেন এবং জানালেন – তিনি কোনো অপরাধী বা দেশদ্রোহী নন। তিনি একজন রাজনৈতিক কর্মী।

গতকালের তুলনায় আজ আরো বাড়লো সংক্রমণ। একদিনের হিসেবে যা এখনও পর্যন্ত সর্বোচ্চ। দৈনিক সংক্রমণের গ্রাফ ক্রমশ উর্ধ্বমুখী এবং সুস্থতার হার ক্রমশ কমায় দুশ্চিন্তা বাড়ছে রাজ‍্য প্রশাসনের। বাংলার সংক্রমণ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে কেন্দ্র।

শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন ৪ হাজারেরও বেশি মানুষ, একদিনের হিসেবে যা এখনও পর্যন্ত সর্বোচ্চ। রাজ‍্যে করোনা পরিস্থিতি ক্রমশ ভয়াবহ হয়ে উঠছে। দৈনিক সংক্রমণের গ্রাফ ক্রমশ উর্ধ্বমুখী এবং সুস্থতার হার ক্রমশ কমছে। প্রতিদিনই দৈনিক সংক্রমণের রেকর্ড তৈরি হওয়ায় উদ্বেগ বাড়ছে রাজ‍্য প্রশাসনের।

করোনা আবহে রাজ্যজুড়ে চলছে দুর্গাপুজো। করোনার  পাশাপাশি নিম্নচাপের ভ্রুকুটি। বোধনের সকাল থেকেই শহরের আকাশের মুখ ভার। বোধনের দিন থেকে শুরু করে অষ্টমী পর্যন্ত ভারী থেকে অতি ভারী বৃষ্টিতে ভাসতে পারে বাংলা।

রাজ‍্যে করোনা পরিস্থিতি ক্রমশ ভয়াবহ হয়ে উঠছে। দৈনিক সংক্রমণের গ্রাফ ক্রমশ উর্ধ্বমুখী এবং সুস্থতার হার ক্রমশ কমছে। শেষ ২৪ ঘন্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন প্রায় ৪ হাজার জন, একদিনের হিসেবে যা এখনও পর্যন্ত সর্বোচ্চ। প্রতিদিনই দৈনিক সংক্রমণের রেকর্ড তৈরি হওয়ায় উদ্বেগ বাড়ছে রাজ‍্য প্রশাসনের।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন