Colors: Purple Color

৮ বছরে ৫ বার দলবদল করে অবশেষে ফের তৃনমূলেই ফিরলেন হুমায়ুন কবীর। গত ১৭ নভেম্বর ২০১৯ তিনি দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন হুমায়ুন কবীর। এদিন বহু মানুষের জমায়েত করে তৃণমূলে যোগ দেবার পর তিনি বলেন তৃণমূলকে শক্তিশালী করার জন্যই তিনি আবার দলে ফিরলেন।

বারুইপুর অগ্নিকান্ডে সিপিআইএম বিধায়ক সুজন চক্রবর্তীকে হেনস্থা করার অভিযোগ উঠলো তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনাস্থলে গিয়ে সংবাদমাধ‍্যমের সামনে এই অগ্নিকাণ্ডের জন্য সরাসরি প্রোমোটার চক্রকে দায়ী করেছিলেন সুজন চক্রবর্তী। এরপরই স্থানীয় তৃণমূল নেতা তথা বারুইপুর পুরসভার বিদায়ী উপ পুরপ্রধান গৌতম দাসের সাথে বাদানুবাদে জড়িয়ে পড়েন তিনি। বাম বিধায়ককে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ারও অভিযোগ ওঠে তৃণমূল নেতার বিরুদ্ধে।

প্রায় ৮৭ হাজার ছুঁতে চললো পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা। একদিনে সংক্রমিতের সংখ্যাও ‌বাড়লো প্রায় তিন হাজার। বৃহস্পতিবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে ২,৯৫৪, একদিনের হিসেবে সর্বাধিক আক্রান্ত এটা। গতকাল রাজ‍্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৮৩,৮০০। আজ সেই সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছে ৮৬,৭৫৪।

৭৮ হাজার ছাড়িয়ে গেল পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা। একদিনে সংক্রমিতের সংখ্যাও ‌বাড়লো প্রায় তিন হাজার। সোমবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে ২,৭১৬। গতকাল রাজ‍্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৭৫,৫১৬। আজ সেই সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছে ৭৮,২৩২।

প্রায় ৮৪ হাজার ছুঁতে চললো পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা। একদিনে সংক্রমিতের সংখ্যাও ‌বাড়লো প্রায় তিন হাজার। বুধবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে ২,৮১৬, একদিনের হিসেবে সর্বাধিক আক্রান্ত এটা। গতকাল রাজ‍্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৮০,৯৮৪। আজ সেই সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছে ৮৩,৮০০।

ফের রাজ‍্য জুড়ে সাপ্তাহিক লকডাউনের দিন বদল করা হলো। মানুষের ভাবাবেগ ও অনুরোধের কথা বিবেচনা করে লকডাউনের দিন বদল করা হয়েছে বলে জানিয়েছে তৃণমূল শাসিত রাজ‍্য সরকার। আজ কিছুক্ষণ আগে নবান্ন থেকে নোটিশ জারি করে একথা জানানো হয়েছে। যদিও নতুন নোটিশেও আগের মতোই আগস্ট মাসে সাত দিন লকডাউন থাকছে।

প্রায় ৮১ হাজার ছুঁতে চললো পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা। একদিনে সংক্রমিতের সংখ্যাও ‌বাড়লো প্রায় তিন হাজার। মঙ্গলবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে ২,৭৫২, একদিনের হিসেবে সর্বাধিক আক্রান্ত এটা। গতকাল রাজ‍্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৭৮,২৩২। আজ সেই সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছে ৮০,৯৮৪।

৭৫ হাজার ছাড়িয়ে গেল পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা। একদিনে সংক্রমিতের সংখ্যাও ‌বাড়লো প্রায় তিন হাজার। রবিবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে ২,৭৩৯, একদিনে সর্বাধিক আক্রান্ত এটা। গতকাল রাজ‍্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৭২,৭৭৭। আজ সেই সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছে ৭৫,৫১৬।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন