West Bengal: তৃণমূল সরকারের ভালো কাজের সঙ্গে আছি - দিলীপ ঘোষের মন্তব্যে বিস্মিত রাজনৈতিক মহল

দিলীপ ঘোষ জানান – “তৃণমূল পরিচালিত রাজ্য সরকারের যেকোনও ভালো কাজের সঙ্গে আছি”। সেই সঙ্গে আরও বলেন – “কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা যাতে সাধারণ মানুষ পায় সেটা দেখা উচিৎ ছিল তৃণমূলের”।
West Bengal: তৃণমূল সরকারের ভালো কাজের সঙ্গে আছি - দিলীপ ঘোষের মন্তব্যে বিস্মিত রাজনৈতিক মহল
দিলীপ ঘোষফাইল ছবি সংগৃহীত

সাধারণত চাঁচাছোলা মন্তব্যে অভ্যস্ত বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু হঠাৎ কী এমন হল তাঁকে এমন মন্তব্য করতে হল! রীতিমত অবাক রাজনৈতিক মহল। দিলীপ ঘোষ জানিয়েছেন – “তৃণমূল পরিচালিত রাজ্য সরকারের যেকোনও ভালো কাজের সঙ্গে আছি”। সেই সঙ্গে সঙ্গে এটাও বলতে ভোলেননি – “কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা যাতে সাধারণ মানুষ পায় সেটা দেখা উচিৎ ছিল তৃণমূলের”।

সম্প্রতি ‘লক্ষ্মীর ভান্ডার’ প্রকল্পের ফর্ম ফিলাপ করতে এগিয়ে এসেছে বিরোধী দল বিজেপি ও সিপিআইএম। এমনই ছবি ধরা পড়েছে কাঁকসায়। মেদিনীপুরে রীতিমত হেল্পডেস্ক খুলে বলেছে সিপিআইএম। দিলীপ ঘোষ বলেন – “লক্ষ্মীর ভাণ্ডারের ফর্ম ফিল আপে সহযোগিতা করছে বিজেপি। আমরা জন ধন অ্যাকাউন্ট খুলেছিলাম, তৃণমূলের তরফে প্রথমে বিরোধিতা করা হয়েছিল। কৃষক সম্মান নিধি প্রকল্পের সুবিধা ২ বছর পর বাংলার কৃষকরা পাচ্ছেন”। সাথে সাথে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের দাবি – রাজ্য সরকারের অসহযোগিতার জন্য বাংলার সব কৃষক এখনও কৃষক সম্মাননিধির সুবিধা পাচ্ছেন না।

সম্প্রতি লক্ষীর ভান্ডার প্রকল্পে ব্যাপক সাড়া পড়েছে রাজ্য জুড়ে। দুয়ারে সরকার শিবির গুলিতে উপচে পড়ছে ভিড়। কোথাও চূড়ান্ত অব্যবস্থা, কোথাও বিশৃঙ্খলা। প্রায় নাজেহাল অবস্থা প্রশাসনের। বেশ কয়েক জায়গায় হুড়োহুড়িতে পদপিষ্ট হয়েছেন একাধিক মহিলা। এমতাবস্থায় রাজ্যের বিরোধী দলেরা হাত গুটিয়ে বসে না থাকাটাই শ্রেয় মনে করছে। তাই শাসক দলের সাথে ফর্ম ফিলাপে হাত লাগাচ্ছেন বিরোধীদলের কর্মীরাও।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in