উত্তরপাড়ায় SFI-এর মিছিলে হামলা TMCP সমর্থকদের, আক্রমণ-পাল্টা আক্রমণে আহত কয়েকজন

এসএফআইয়ের অভিযোগ, সভার পেছনে থাকা কয়েকজন সমর্থককে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করেন তৃণমূলের ছাত্র সংগঠন টিএমসিপির সদস্যরা।
উত্তরপাড়ায় SFI-এর মিছিলে হামলা TMCP সমর্থকদের, আক্রমণ-পাল্টা আক্রমণে আহত কয়েকজন
এসএফআই কর্মীদের ওপর হামলা টিএমসিপিরছবি সৌজন্যে - তপন চক্রবর্তী

SFI এবং TMCP সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো হুগলির উত্তরপাড়া প‍্যারীমোহন কলেজ। দু'পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছেন। উত্তরপাড়া স্টেট জেনারেল ‌হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁদের। কলেজ সংলগ্ন এলাকায় প্রচুর পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

জানা‌ গেছে, দ্রুত ছাত্র সংসদ নির্বাচন, হুগলিতে মেডিক্যাল কলেজ তৈরি সহ একাধিক দাবি নিয়ে বৃহস্পতিবার দুপুরে উত্তরপাড়া স্টেশন থেকে উত্তরপাড়া কলেজ স্ট‍্যান্ড অবধি মিছিল করেন বাম ছাত্র সংগঠন এসএফআইয়ের সদস‍্যরা। মিছিলের পর সভা করছিলেন তাঁরা। এসএফআইয়ের অভিযোগ, সভার পেছনে থাকা কয়েকজন সমর্থককে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করেন তৃণমূলের ছাত্র সংগঠন টিএমসিপির সদস্যরা।

এসএফআইয়ের মিছিল
এসএফআইয়ের মিছিলছবি সৌজন্যে গার্গী চ‍্যাটার্জি

টিএমসিপির পাল্টা অভিযোগ, এসএফআইয়ের সমর্থকরা জোর করে কলেজে ঢুকে ঝামেলা তৈরি চেষ্টা করে। তখনই হাতাহাতি বাধে দু'পক্ষের। এই ঘটনায় সাত-আটজন আহত হয়েছেন। তাঁদের উত্তরপাড়া হাসপাতাল ভর্তি করা হয়েছে।

এসএফআইয়ের অভিযোগ, তাদের কর্মীদের যখন মারধর করা হচ্ছিল পুলিশ তখন নীরব দর্শকের ভূমিকায় ছিল। তাদের মঞ্চ‌ ভেঙে দেওয়া হয়েছে। একজনের পা ও হাতে গুরুতর চোট লেগেছে।

এসএফআই কর্মীদের ওপর হামলা টিএমসিপির
Durga Puja: এশিয়ার মধ্যে প্রথম, ইউনেস্কোর বিশেষ হেরিটেজ তালিকায় বাঙালির দুর্গাপুজো

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in