জোর করে তাড়িয়ে দেওয়া হয়েছে, শ্বশুরবাড়ির সামনেই ধর্নায় বিজেপি নেতার স্ত্রী

এক আত্মীয় সঙ্গেও স্বামী সঞ্জীব ঘোষের অবৈধ সম্পর্ক রয়েছে বলে অভিযোগ তাঁর। স্বামীর বিরুদ্ধে মামলাও দায়ের করেন তিনি।
জোর করে তাড়িয়ে দেওয়া হয়েছে, শ্বশুরবাড়ির সামনেই ধর্নায় বিজেপি নেতার স্ত্রী
ছবি- সংগৃহীত

শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের শিকার হয়েও দমে না গিয়ে সুবিচারের দাবিতে শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসলেন বিজেপি নেতার স্ত্রী শ্বেতা ঘোষ। বুধবার বিকেলে ঘটনাটি ঘটে শিলিগুড়ির ঘোগোমালিতে। অভিযুক্ত শিলিগুড়ি বিজেপি যুব মোর্চা নেতা সঞ্জীব ঘোষ।

শ্বেতা ঘোষের অভিযোগ, বছর কয়েক আগে তাঁদের বিয়ে হয়। বিয়ের পর পর তাঁদের মধ্যে সম্পর্ক যথেষ্ট ভালো ছিল। কিন্তু তারপর থেকে তাঁর স্বামী শারীরিক ও মানসিক অত্যাচার করতে শুরু করেন। কয়েকদিন আগে তাঁকে শ্বশুরবাড়ি থেকে বের করে দেওয়া হয়। তারপর থেকে আর তাঁকে বাড়িতে ঢুকতে দেওয়া হচ্ছিল না। তারই প্রতিবাদে শ্বশুরবাড়ির সামনে ধর্না দিলেন তিনি। এছাড়াও এক আত্মীয় সঙ্গেও স্বামী সঞ্জীব ঘোষের অবৈধ সম্পর্ক রয়েছে বলে অভিযোগ তাঁর। স্বামীর বিরুদ্ধে মামলাও দায়ের করেন তিনি।

জানা গিয়েছে, বুধবার দুপুরে আশিঘর ফাঁড়িতে গিয়ে পুলিশের সঙ্গে কথা বলেন তিনি। তারপরও সমস্যার সমাধান না হওয়ায় গেটের সামনেই ধরনায় বসেন শ্বেতা দেবী। বাড়িতে ঢুকতে না দিলে ধরনা চালিয়ে যাবেন বলে স্পষ্ট জানান তিনি। সন্ধ্যায় আশিঘর ফাঁড়ির পুলিশ এসে আশ্বাস দিলেও তিনি ওঠেননি।

তবে গোটা ঘটনা এবং অবৈধ সম্পর্কের অভিযোগ পুরোপুরি মিথ্যা বলে অভিযোগ করেন যুব মোর্চার নেতা সঞ্জীব ঘোষ। তাকে ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ তাঁর। ঘটনা ঘিরে রাজনৈতিক মহল ও এলাকায় চাঞ্চল্য ছড়ায়। যদিও জেলা বিজেপির পক্ষ থেকে কেউ কিছু বলতে চাননি।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in