Jalpaiguri: শহর জুড়ে রমরমিয়ে চলছে মাদকের কারবার, গ্রেফতার তৃণমূল নেতার বোন

পুলিশ তদন্তে নামতেই বেরিয়ে পড়ল তৃণমূল নেতার বোনের নাম। তাঁকে গ্রেফতার করা হয়েছে। শিলিগুড়ি থেকে জলপাইগুড়ি হয়ে মাদক পাচারের গতিপথ খুঁজছে পুলিশ।
Jalpaiguri: শহর জুড়ে রমরমিয়ে চলছে মাদকের কারবার, গ্রেফতার তৃণমূল নেতার বোন
লালটি পাশোয়ানছবি - সংগৃহীত

মাদক কারবারির অভিযোগে এবার পুলিশের জালে ধরা পড়লেন তৃণমূল নেতার বোন! আর এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে জলপাইগুড়িতে। গত বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, জলপাইগুড়ি শহরে মাদকের ব্যবসা বেড়েছে। তার জেরে সমাজের যুবসমাজের একটা বড়ো অংশ ক্রমশই মাদকাসক্ত হয়ে পড়েছে।

জলপাইগুড়ি শহরে ইদানীং ভীষণ বেড়ে গিয়েছে চুরি, ছিনতাই, পকেটমারির মতো ঘটনা। এই ধরনের দুষ্কর্ম নিয়ন্ত্রণ করা এখনও যে সম্ভব হয়নি, তা এদিনের ঘটনায় স্পষ্ট। মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে গ্রেফতার হলেন তৃণমূল নেতার বোন। আর কে এই এই কারবারের সঙ্গে যুক্ত রয়েছেন, তা খতিয়ে দেখতে তদন্তে শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, মাদক পাচার করা, মাদকের নেশায় আসক্ত হয়ে পড়া, এই ধরনের ঘটনা ক্রমশ বেড়ে যাওয়া নিয়ে পুলিশের কাছে একদিকে যেমন দ্বারস্থ হন সাধারণ মানুষ। তেমনই অভিযোগ জানাচ্ছিলেন রাজনৈতিক দলের নেতারাও। পুলিশের উপরও চাপ ছিল এই ধরনের কারবার বন্ধ করার।

শেষপর্যন্ত পুলিশ তদন্তে নামতেই বেরিয়ে পড়ল তৃণমূল নেতার বোনের নাম। তাঁকে গ্রেফতার করা হয়েছে। শিলিগুড়ি থেকে জলপাইগুড়ি হয়ে মাদক পাচারের গতিপথ খুঁজছে পুলিশ। উল্লেখ্য, গত বুধবার জলপাইগুড়ি শহর থেকে দুই কুখ্যাত মাদক ব্যবসায়ীকে মাদক দ্রব্য-সহ গ্রেফতার করা হয়েছিল।

পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে পাওয়া নির্দিষ্ট একটি তথ্যের ভিত্তিতে সাদা পোশাকে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় জলপাইগুড়ির ২ নম্বর ঘুমটি এলাকায় পৌঁছয়। সেখান থেকেই গ্রেফতার করা হয় এক মহিলা মাদক কারবারিকে। জানা যায় যে, তিনি তৃণমূল কংগ্রেসের খেত মজদুর ইউনিয়নের সভাপতি ধরম পাশোয়ানের বোন। নাম লালটি পাশোয়ান।

যদিও এই ঘটনা প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস নেতা ধরম পাশোয়ান দাবি করেছেন, 'গত ২০ বছর ধরে আমার সঙ্গে বোনের সম্পর্ক নেই।'

লালটি পাশোয়ান
Rampurhat Massacre: রাজমিস্ত্রির জোগাড়ে থেকে ব্লক সভাপতি, আনারুলের 'উত্থান' চোখে পড়ার মতোই

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.