TMC: মাদক ব্যবসায় যুক্ত আমডাঙা থানার IC! গুরুতর অভিযোগ এনে অপসারণের দাবিতে সরব তৃণমূল বিধায়ক

রফিকুর রহমান বলেন, 'আমি অ্যাডিশনাল এসপিকে মেসেজ করেছিলাম। যেসব মাদক ব্যবসায়ী সন্ধ্যা বেলা ধরে মধ্যরাতে ছেড়ে দেয় আপনার পুলিশ। এই আইসির অবিলম্বে অপসারণ চাই'।
বিস্ফোরক মন্তব্য রফিকুর রহমানের
বিস্ফোরক মন্তব্য রফিকুর রহমানেরগ্রাফিক্স সুমিত্রা নন্দন

আমডাঙা থানার আইসির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন তৃণমূল বিধায়ক রফিকুর রহমান। তাঁর অভিযোগ মাদক ব্যবসার সাথে সরাসরি যুক্ত ঐ আইসি। অবিলম্বে তাঁকে অপসারণ করতে হবে। যা নিয়ে বেশ অস্বস্তিতে পড়েছে প্রশাসন।

সোমবার মাদক ব্যবসা নিয়ে মুখ খুললেন আমডাঙার তৃণমূল বিধায়ক। সাংবাদিক বৈঠক করে তিনি বলেন, ‘আমডাঙা থানার আইসি অঞ্জন দত্ত এই পরিস্থিতির সৃষ্টি করেছে। আমি অ্যাডিশনাল এসপিকে মেসেজ করেছিলাম। যেসব মাদক ব্যবসায়ীদের সন্ধ্যাবেলা ধরে তাদের মধ্যরাতে ছেড়ে দেয় আপনার পুলিশ। এই আইসির অবিলম্বে অপসারণ চাই’।

তিনি আরও বলেন, ‘আমডাঙার ঘটনায় যে মাদক ব্যবসায়ী বন্দুকের বাঁট দিয়ে আঘাত করেছেন, তার কাকাকে কিছুদিন আগে ধরেছিল পুলিশ। কিন্তু মধ্যরাতে রফা করে ছেড়ে দেয়’। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি আমডাঙা থানার আইসি।

প্রসঙ্গত, আমডাঙায় মাদক কারবারিদের রমরমা খুব বেড়েছে। সোমবার আমডাঙার দারিয়াপুরে এক হাট মালিকের ছেলেকে মাদক ব্যবসায়ীদের সঙ্গে যুক্ত বলে দাবি করে মারধর করেন কয়েকজন। যা নিয়ে বেশ উত্তপ্ত হয়ে ওঠে ঐ এলাকা। হাবড়া-নৈহাটি সড়ক অবরুদ্ধ হয়। পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় বাসিন্দাদের সাথে খন্ডযুদ্ধ বেধে যায়। এই প্রসঙ্গেই মুখ খোলেন তৃণমূল বিধায়ক। উল্লেখ্য, এর আগেও রফিকুর আমডাঙা থানার ঐ আইসির বিরুদ্ধে সরব হয়েছিলেন। তখনও তিনি অভিযোগ করেন দুষ্কৃতিদের সাথে যুক্ত আছেন অঞ্জন দত্ত।

বিস্ফোরক মন্তব্য রফিকুর রহমানের
দলীয় পদ তাও টাকার বিনিময়ে! TMC বিধায়ক ইদ্রিশ আলির বাড়ি-গাড়ি ভাঙচুর করল দলেরই কর্মীরা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in