চাঁচল: স্কুল ছাত্রীকে ভয় দেখিয়ে গণধর্ষণ, গ্রেফতার প্রেমিক ও তার ২ বন্ধু, পলাতক ২

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। কয়েকমাস আগে জালালপুর গ্রাম পঞ্চায়েতের দামাইপুর এলাকার এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়।
চাঁচল: স্কুল ছাত্রীকে ভয় দেখিয়ে গণধর্ষণ, গ্রেফতার প্রেমিক ও তার ২ বন্ধু, পলাতক ২
ছবি- নিজস্ব

স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল প্রেমিক ও তার চার সঙ্গীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে চাঁচলের একটি গ্রামে ঘটনাটি ঘটেছে। ছাত্রীর পরিবারের তরফে শুক্রবার চাঁচল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমে শনিবার পুলিশ অভিযুক্ত প্রেমিক ও তার দুই সঙ্গীকে গ্রেপ্তার করেছে। ঘটনার কথা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। কয়েকমাস আগে জালালপুর গ্রাম পঞ্চায়েতের দামাইপুর এলাকার এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার ওই যুবক ফোন করে তাকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে। জানায়, কবে বিয়ে করবে, তা নিয়ে কথা বলতে চায়। এরপর যুবকের বাইকে চেপে তারা দুজন বের হয়।

নির্যাতিতার অভিযোগ, কিছুক্ষণ ঘোরাঘুরির পর তাকে একটি ইটভাটার কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রেমিক ও তার চার সঙ্গী মিলে কিশোরীকে গণধর্ষণ করে। এতে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা। চিৎকার শুনতে পেয়ে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান।

ছাত্রীর মা এদিন বলেন, ‘চাঁচল থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। অভিযুক্তদের শাস্তির দাবি জানাচ্ছি।‘ আইসি সুকুমার ঘোষ বলেন, ‘অভিযোগ পেয়ে শনিবার তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের এদিন চাঁচল মহকুমা আদালতে তোলা হয়। তাদের পাঁচদিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত। নির্যাতিতার শারীরিক পরীক্ষা হয়েছে। বাকি দুই অভিযুক্তের খোঁজ চলছে।‘

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in