BJP-তৃণমূলের বোঝাপড়ার জন্যই নারদা, সারদা কেলেঙ্কারির অপরাধীরা পার পেয়ে যায় - সূর্যকান্ত মিশ্র

এমন মর্মান্তিক এবং নিন্দাজনক ঘটনা হওয়ার পরেও ওরা বারবার বলছে জায়গায় জায়গায় শীতলকুচি হবে। এসব যারা বলে, তাদের জন্য বাংলায় জায়গা হবে না। আপনারা সবাই সতর্ক থাকুন।
BJP-তৃণমূলের বোঝাপড়ার জন্যই নারদা, সারদা কেলেঙ্কারির অপরাধীরা পার পেয়ে যায় - সূর্যকান্ত মিশ্র
জামুড়িয়ার সভায় সূর্যকান্ত মিশ্রছবি সিপিআই(এম) ফেসবুক পেজের সৌজন্যে

শীতলকুচির গুলিকাণ্ডে পাঁচজনের মৃত্যুর ঘটনায় ফের সরব হল বামফ্রন্ট। বৃহস্পতিবার জামুরিয়া ও পাণ্ডবেশ্বরের নির্বাচনী জনসভায় দলের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র সেদিনের ঘটনা প্রসঙ্গে বলেন, পাঁচজনকে গুলি করে খুন করেছে। অথচ পুলিশ তার আগে কাঁদানে গ্যাস ও জলকামান ব্যবহার করেনি। সরাসরি গুলি করা হয়েছে। আদালতের নজরদারিতে তদন্তের দাবি করছি। এমন মর্মান্তিক এবং নিন্দাজনক ঘটনা হওয়ার পরেও ওরা বারবার বলছে জায়গায় জায়গায় শীতলকুচি হবে। এসব কথা যারা বলে, তাদের জন্য বাংলায় জায়গা হবে না। আপনারা সবাই সতর্ক থাকুন।

সূর্যকান্ত বলেন, সবাই বুঝতে পেরেছেন বিজেপি ও তৃণমূলের মধ্যে সম্পর্ক আছে কিনা। তৃণমূল আরএসএসের কথায় চলে। গান্ধীর হত্যাকারী ঠিক করে দেয় দেশ কীভাবে চলবে। বিজেপি ও তৃণমূলের বোঝাপড়ার জন্যই নারদা, সারদা চিটফান্ড কেলেঙ্কারির অপরাধীরা পার পেয়ে যায়। অথচ এদিকে প্রতিবছর মোদি-অমিত শাহর জন্য কুর্তা, মিষ্টি পাঠান মুখ্যমন্ত্রী।

তাঁর অভিযোগ, বিজেপি-তৃণমূলের রাজনীতি মানে মানুষে মানুষে ভাগাভাগি করা, বিভেদ সৃষ্টি করা। মানুষকে লুটেপুটে খাওয়া। আর আমরা ইস্তেহারে স্পষ্ট জানিয়ে দিয়েছি যে আমরা কী চাই। আমরা কর্মসংস্থান চাই। এক বছরের মধ্যে পাঁচ লাখের বেশি শূন্যপদ আমরা পূরণ করব। নতুন শিল্প ও কর্মসংস্থানের ক্ষেত্র তৈরি করব। মানুষের লড়াইয়ে আমরা পাশে আছি। আমরা সরকারে নেই কিন্তু দরকারে আছি।

করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, দেশে করোনার দ্বিতীয় ঢেউ চলছে। টিকা নেই, অথচ রোগ বাড়ছে। তা নিয়ে কারও কোনও ভাবনা নেই। তৃণমূল-বিজেপি একে অপরের শক্তি জোগায়। আমাদের শক্তি সাধারণ মানুষ।

সভায় ঐশী ঘোষ বলেন, দিনবদলের ডাক এসেছে। জামুরিয়া মানুষ তাদের পক্ষে বেছে নিয়েছেন কিন্তু সতর্ক থাকতে হবে। এদিন জামুরিয়ায় কোভিড বিধি মেনে সভা-সমাবেশ হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in