মুম্বাইয়ের বহুতল থেকে পড়ে মৃত্যু মুর্শিদাবাদের ৪ পরিযায়ী নির্মাণ শ্রমিকের

অসাবধানবশত নির্মাণ কাজ করতে গিয়ে কি এই চারজনের মর্মান্তিক মৃত্যু! নাকি এর পিছনে লুকিয়ে আছে বড় কোনো রহস্য! জিজ্ঞাসাবাদ শুরু করেছে মুম্বাই পুলিশ।
মুম্বাইয়ের বহুতল থেকে পড়ে মৃত্যু মুর্শিদাবাদের ৪ পরিযায়ী নির্মাণ শ্রমিকের
নিজস্ব চিত্র

ভিন রাজ্যে নির্মাণ কাজ করতে গিয়ে বহুতল থেকে পড়ে গিয়ে মৃত্যু হল মুর্শিদাবাদের চারজন পরিযায়ী শ্রমিকের। রাজমিস্ত্রিদের আঁতুড়ঘর নবাবের জেলা মুর্শিদাবাদকে বলা হয়। আর সেই মুর্শিদাবাদের কয়েকজন রাজমিস্ত্রি তাদের পেটের টানে নির্মাণ কাজ করতে গিয়েছিল মুম্বাই। মুম্বাইয়ে নির্মাণ কাজ করবার সময় অসাবধানবশত বহুতল থেকে পড়ে গিয়ে চার জন পরিযায়ী নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়।

ঘটনা প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমে এলো মুর্শিদাবাদের কান্দি মহকুমার ভরতপুর ও খড়গ্রাম থানা এলাকা জুড়ে। মুম্বাইয়ে পরিযায়ী শ্রমিক এর কাজ করতে গিয়ে যাদের মৃত্যু হয়েছে তাদের নাম পুলিশ জানিয়েছে ভারন মন্ডল (৩৫), অভিনাশ দাস (৩০), লক্ষ্মণ মণ্ডল (৩৪)। এঁরা তিনজনেই মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার ভরতপুরের বাসিন্দা।

অন্যদিকে চিন্ময় কোনাই (৩০) মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার খড়গ্রাম থানা এলাকার বাসিন্দা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। অসাবধানবশত নির্মাণ কাজ করতে গিয়ে কি এই চারজনের মর্মান্তিক মৃত্যু! নাকি এর পিছনে লুকিয়ে আছে বড় কোনো রহস্য! জিজ্ঞাসাবাদ শুরু করেছে মুম্বাই পুলিশ।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in