অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার পথে আটক মহিলাকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার BSF জাওয়ান

নির্যাতিতা মহিলার অভিযোগের ভিত্তিতে বিএসএফের এস আই রমেশ্বর কয়ালকে গ্রেপ্তার করে গাইঘাটা থানার পুলিশ।
অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার পথে আটক মহিলাকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার BSF জাওয়ান
নিজস্ব চিত্র

বিএসএফের হেফাজতে থাকা অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার পথে আটক মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বিএসএফ জওয়ান। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার খড়ের মাঠ সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে যাওয়ার পথে দুই মহিলাকে আটক করে বিএসএফের ১৫৮ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা।

অভিযোগ বিএসএফের হেফাজতে থাকা কালীন এক মহিলাকে ধর্ষণ করে কর্তব্যরত বিএসএফের এস আই রমেশ্বর কয়াল। নির্যাতিতা মহিলার অভিযোগের ভিত্তিতে বিএসএফের এস আই রমেশ্বর কয়ালকে গ্রেপ্তার করে গাইঘাটা থানার পুলিশ।

নির্যাতিতা মহিলার ক্যামেরার সামনে জানিয়েছেন ৩০ হাজার টাকার বিনিময় দুই বান্ধবী মিলে এক দালালের সঙ্গে ভারত থেকে বাংলাদেশের যাওয়ার জন্য খড়ের মাঠ এলাকায় এসেছিলেন। বিএসএফ তাদের আটক করে। পরবর্তীতে বিএসএফের হেফাজতে থাকাকালীন তাঁকে ধর্ষণ করা হয়।

এই দুই মহিলা গুজরাটে শাড়ির ব্যবসা করত বলে জানিয়েছেন। অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার কারণে দুই মহিলাকে গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিশ। ধৃতদের বাড়ি বাংলাদেশের গোপালগঞ্জ। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত বিএসএফ জওয়ান রমেশ্বর কয়াল ও অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার জন্য উদ্যত হওয়া দুই মহিলাকে বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে গাইঘাটা থানার পুলিশ। এই বিষয়ে বিএসএফ এর তরফ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in