টাকা দিয়ে কিনতে এসেছিল, আমি বিক্রি হবো না - ফিরহাদ হাকিমকে 'গো ব্যাক' প্রসঙ্গে আনিসের বাবা

সালেম খান বলেন, 'আমাকেও দুটো চাকরি, ৫ লক্ষ টাকা দেওয়ার জন্য এসেছিল। কিন্তু আমি বলে দিয়েছি আমি মাথা বিক্রি করব না। আমি সুবিচার চাই।'
টাকা দিয়ে কিনতে এসেছিল, আমি বিক্রি হবো না - ফিরহাদ হাকিমকে 'গো ব্যাক' প্রসঙ্গে আনিসের বাবা
ফিরহাদ হাকিমকে গো ব্যাক স্লোগান আনিস খানের গ্রামবাসীদেরফাইল চিত্র

গ্রামবাসীদের তীব্র বিক্ষোভের জেরে নিহত ছাত্রনেতা আনিস খানের বাড়িতে যেতে পারলেন না রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম এবং পুলক রয়। গ্রামে ঢুকতেই মন্ত্রীদের ঘিরে 'গো ব্যাক' স্লোগান দিতে থাকেন গ্রামবাসীরা। প্রবল বিক্ষোভের মুখে আনিস খানের বাড়ি না গিয়ে ফিরে আসতে বাধ্য হন তাঁরা।

শুক্রবার আনিস খানের আত্মার শান্তির জন্য একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করে তাঁর পরিবার। আশপাশের গ্রাম সহ বিভিন্ন জায়গা থেকে কয়েক হাজার মানুষ সেখানে আসেন। বিকেলে ফিরহাদ হাকিমরা এখানে পৌঁছালে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

ফিরহাদ হাকিমের কনভয়ের সামনে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। 'এই তৃণমূল আর না', 'গো ব্যাক' বলে স্লোগান দিতে থাকেন তাঁরা। ক্ষোভ উগরে দিয়ে এক বিক্ষোভকারী বলেন, '৪২ দিন কেটে গিয়েছে। এতো দিন পর মনে পড়লো? আমরা তো ডাকিনি, কেনো এসেছেন?' এখনও তদন্ত শেষ হয়নি কেনো তা নিয়েও প্রশ্ন তোলেন গ্রামবাসীরা।

আনিসের বাবা সালেম খানের দাবি টাকা দিয়ে তাঁকে কিনতে এসেছিল সরকার। ছেলের খুনে সিবিআই তদন্তের দাবিতে অনড় সালেম খান সংবাদমাধ্যমের সামনে বলেন, রামপুরহাট কাণ্ডের মতো তাঁকেও টাকা দিয়ে কিনতে এসেছিল সরকার। কিন্তু তিনি বিক্রি হবেন না। তিনি বলেন, 'আমাকেও দুটো চাকরি, ৫ লক্ষ টাকা দেওয়ার জন্য এসেছিল। কিন্তু আমি বলে দিয়েছি আমি মাথা বিক্রি করব না। টাকা বা চাকরির দরকার নেই আমার। আমি সুবিচার চাই। সিবিআই তদন্ত চাই।'

ফিরহাদ হাকিমকে গো ব্যাক স্লোগান আনিস খানের গ্রামবাসীদের
Anis Khan Case: 'লড়াই থেকে সরছি না' - আনিস খানের বাবার সঙ্গে দেখা করলেন মীনাক্ষী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.