আবাস যোজনার ঘর পিছু ৩০ হাজার টাকা কাটমানি! তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে চাপানউতোর

পোস্টারে লেখা রয়েছে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পিছু গরিব মানুষদের কাছ থেকে কখনও কুড়ি হাজার টাকা আবার কখনও ৩০ হাজার টাকা নিচ্ছে বর্তমান পৌরসভার প্রশাসক মন্ডলীর সদস্য শাহজাহান শেখ।
আবাস যোজনার ঘর পিছু ৩০ হাজার টাকা কাটমানি! তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে চাপানউতোর
নিজস্ব চিত্র

প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পিছু ৩০ হাজার টাকা করে কাটমানি নিচ্ছে বর্তমানের তৃণমূল পৌর প্রশাসক মন্ডলীর সদস্য। বিভিন্ন এলাকায় লেখা পোস্টার ঘিরে রাজনৈতিক চাপানউতর। তৃণমূলের অপর গোষ্ঠীর চক্রান্তের দাবি পৌর প্রশাসক সদস্য শাহজাহান শেখের।

নদীয়ার শান্তিপুর পৌরসভার এলাকার ঘটনা। সূত্রের খবর নদীয়া শান্তিপুর পৌরসভার একাধিক ওয়ার্ডে সকাল থেকেই বিভিন্ন পোস্টার চোখে পড়ে সাধারণ মানুষের। যেখানে স্পষ্ট ভাষায় লেখা রয়েছে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পিছু গরিব মানুষদের কাছ থেকে কখনও কুড়ি হাজার টাকা আবার কখনও ৩০ হাজার টাকা নিচ্ছে বর্তমান পৌরসভার প্রশাসক মন্ডলীর সদস্য শাহজাহান শেখ। তার তীব্র নিন্দা জানাই।

এই পোস্টার ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে শান্তিপুর এলাকায়। পৌর প্রশাসক মন্ডলীর সদস্য শাহজাহান শেখ এর দাবি, 'এটা তৃণমূলের অপর গোষ্ঠীর চক্রান্ত। যেহেতু আমি অজয় দের ঘনিষ্ঠ এবং তার মৃত্যুর পর শক্ত হাতে তৃণমূল কংগ্রেস দলটাকে সামলাচ্ছি, সেই কারণেই অপর এক গোষ্ঠী চক্ষুশূল হয়ে উঠেছি আমি। এর আগেও আমার বিরুদ্ধে বিভিন্ন ভাবে চক্রান্ত করা হয়েছে, যাতে আমি নিজের জায়গা থেকে সরে দাঁড়ায়।'

অন্যদিকে শান্তিপুর শহর তৃণমূল সভাপতি অরবিন্দ বলেন, 'এর আগেও এই আবাস যোজনা নিয়ে অনেক দুর্নীতি হয়েছে শান্তিপুর পৌরসভায়। সেই কারণেই মহকুমা শাসকের কাছে একটা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। আমি চাইছি যার বিরুদ্ধে পোস্টার তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করুন এবং প্রশাসন সঠিক তদন্ত নিক।'

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in