কেন্দ্রীয় মন্ত্রীর বৈঠকে অনুপস্থিত বিশ্বজিৎ দাস সহ ৩ বিধায়ক, তীব্র অস্বস্তিতে বঙ্গ বিজেপি

বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনীয়া এবং গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর। উপস্থিত ছিলেন না বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীছবি সংগৃহীত

ফের চর্চায় বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। পূর্ব-পরিকল্পিত কেন্দ্রীয় মন্ত্রীর বৈঠকে উপস্থিত হলেন না তিনি। এছাড়া এলেন না আরো দুই বিধায়ক। এই ঘটনায় তীব্র অস্বস্তিতে বঙ্গ বিজেপি।

শনিবার বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার নেতাদের নিয়ে বনগাঁ জেলা পার্টি অফিসে বৈঠকে বসেছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। কিন্তু পূর্ব পরিকল্পিত এই বৈঠকে হাজির হননি তিন দলীয় বিধায়ক - বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনীয়া এবং গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর। উপস্থিত ছিলেন না বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল।

অনুপস্থিতি প্রসঙ্গে বিধায়ক অশোক কীর্তনীয়া জানিয়েছেন আগে থেকেই তাঁর অন‍্য একটি কাজের পরিকল্পনা করা ছিল তাই বৈঠকে উপস্থিত থাকতে পারেননি তিনি। বাকি দুই বিধায়কদের থেকে অবশ্য এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি। কেন্দ্রীয় মন্ত্রীর বৈঠকে একসাথে তিন বিধায়ক সহ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদকের অনুপস্থিতি, তীব্র অস্বস্তিতে ফেলেছে বঙ্গ বিজেপিকে। নিরাশ হয়েছেন মন্ত্রী নিজেও।

বিধানসভা নির্বাচনে পরাজিত দলকে চাঙ্গা করতে এসেছিলেন তিনি। তবে প্রকাশ্যে এই বিষয়ে তিনি বলেন, 'অনেকের ব‍্যক্তিগত কাজ বা পূর্ব-পরিকল্পিত কর্মসূচি ছিল। যাঁরা এসেছেন তাঁদের নিয়েই বৈঠক হয়েছে।' তবে এই প্রথম নয়। এর আগেও বনগাঁ জেলার সাংগঠনিক বৈঠকে একসাথে অনুপস্থিত থেকেছেন এই তিন বিধায়ক। দলের একাধিক গুরুত্বপূর্ণ বৈঠক এড়িয়ে গিয়েছেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in