অর্পিতার একাধিক ফ্ল্যাট-বন্ধ দোকানে তল্লাশি ইডির, কী তথ্য উঠে এলো সংস্থার হাতে?

শহরের বুকে তল্লাশি অভিযানে নেমেছে ইডির চারটি দল। একটি দল গিয়েছে পণ্ডিতিয়া রোডে। দ্বিতীয় দলটি মাদুরদহে এবং তৃতীয় দলটি বরানগরে অর্পিতার বন্ধ নেইল আর্ট দোকানে গিয়েছে। চতুর্থ দলটি গিয়েছে পাটুলিতে।
অর্পিতার একাধিক ফ্ল্যাট-বন্ধ দোকানে তল্লাশি ইডির
অর্পিতার একাধিক ফ্ল্যাট-বন্ধ দোকানে তল্লাশি ইডিরগ্রাফিক্স - নিজস্ব

আজ শহরের বৃষ্টি। তারই মধ্যে অভিযানে নেমেছে কেন্দ্রীয় সংস্থা ইডি। শহরের উত্তর প্রান্ত থেকে দক্ষিণ প্রান্তে তল্লাশি চালাচ্ছে ইডি। শহরের একাধিক স্থানে অভিযান চালাচ্ছেন তারা। সবকটি জায়গাই এসএসসি নিয়োগ সংক্রান্ত মামলায় হেফাজতে থাকা অর্পিতার সাথে সম্পর্কিত। তবে কি ইডি-র হাতে আবার নতুন কোনও তথ্য এসেছে! শুরু জল্পনা।

২ আগস্ট দুপুরে শহরের বুকে তল্লাশি অভিযানে নেমেছে ইডির চারটি দল। সূত্রের খবর, তাদের একটি দল গিয়েছে গড়িয়াহাট এলাকার পণ্ডিতিয়া রোডে। দ্বিতীয় দলটি মাদুরদহে এবং তৃতীয় দলটি বরানগরে অর্পিতার বন্ধ নেইল আর্ট দোকানে গিয়েছে। চতুর্থ দলটি গিয়েছে পাটুলিতে। মনে করা হচ্ছে এই অভিযানে উঠে আসতে পারে পার্থ-অর্পিতা সংক্রান্ত নতুন তথ্য।

পণ্ডিতিয়া রোডের ফোর্ট ওয়েসিস আবাসনের ছ’নম্বর ব্লকের ৫০৩ নম্বর ফ্ল্যাটে তল্লাশি চালাচ্ছে ইডি। খাতায় কলমে ওম ঝুনঝুনওয়ালা নামে এক ব্যক্তির নামে রয়েছে ফ্ল্যাটটি। কিন্তু ইডির তদন্তকারীরা জানতে পেরেছেন, পার্থ চট্টোপাধ্যায় ওই ফ্ল্যাটটি অর্পিতাকে ব্যবহার করতে দিয়েছিলেন।

অন্যদিকে, বরানগর ও পাটুলিতে নেইল আর্ট দোকানের তালা ভেঙে ভেতরে তল্লাশি শুরু করেছেন ইডি আধিকারিকরা।

এস.এস.সি (SSC) দুর্নীতি সংক্রান্ত বিষয়ে বিগত একমাস যাবত উত্তাল রাজ্য রাজনীতি। দফায় দফায় তল্লাশি চালিয়ে ইডি সামনে এনেছে কোটি কোটি টাকার কেলেঙ্কারি। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় এখন ইডি হেফাজতে। এরপর, আজ অভিযানে বেরিয়েছে ইডির চারটি দল।

ইডির এই তল্লাশি অভিযানে প্রশ্ন উঠেছে, তবে কি নতুন কোনও তথ্য ইডির হাতে এসেছে? শহরের অলিগলিতে ইডি-র এই অভিযান নানান প্রশ্ন উস্কে দিচ্ছে। তবে এখনও সেরকম কোনও গুরুত্বপূর্ণ তথ্য বা খবর প্রকাশ্যে আসেনি। ঘটনাস্থল থেকে পাওয়া ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, পণ্ডিতিয়া রোডের একটি আবাসনে পৌঁছেছে ইডি-র একটি দল। আবাসনের ম্যানেজারকে ডেকে পাঠানো হয়েছে। অপরদলটি পৌঁছে গিয়েছে মাদুরদহে ওম ভিলা নামের একটি আবাসনে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in