Post Poll Violence: বিকৃত রিপোর্ট পেশ করেছে কমিশন - NHRC রিপোর্টে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী

ভোট পরবর্তী হিংসা নিয়ে জাতীয় মানবাধিকার কমিশনের রিপোর্টে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, 'বিকৃত রিপোর্ট পেশ করেছে কমিশন'। এই ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসা বলে উল্লেখ করেছেন তিনি
Post Poll Violence: বিকৃত রিপোর্ট পেশ করেছে কমিশন - NHRC রিপোর্টে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ফাইল ছবি

ভোট পরবর্তী হিংসা নিয়ে জাতীয় মানবাধিকার কমিশনের রিপোর্টে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, 'বিকৃত রিপোর্ট পেশ করেছে কমিশন'। এই ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসা বলেও উল্লেখ করেছেন তিনি।

ভোট পরবর্তী হিংসার রিপোর্টে রাজ‍্য সরকারের তীব্র সমালোচনা করেছে মানবাধিকার কমিশন। একাধিক তৃণমূল নেতাকে কুখ্যাত দুষ্কৃতী বলে উল্লেখ করা হয়েছে রিপোর্টে। রাজ‍্যে আইনের শাসন নয়, শাসকের শাসন চলছে বলে বলা হয়েছে।

বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক বৈঠকে এই রিপোর্ট প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে মুখ্যমন্ত্রী বলেন, 'বিষয়টি বিচারাধীন। এনিয়ে কিছু বলবো না।' এরপরই তিনি বলেন, 'বিকৃত রিপোর্ট পেশ করা হয়েছে। কারা রিপোর্ট দিয়েছে তাঁদের পরিচয় জানি কিন্তু বলবো না।'

নাম না করে বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন, কিছুতেই হার মেনে নিতে পারছে না। হারের পর রাজনৈতিক প্রতিহিংসায় বদনাম করার চেষ্টা চলছে। কিছু সংস্থাকে হাত করে নানারকম চক্রান্ত চলছে।

উত্তরপ্রদেশের প্রসঙ্গ তুলে তিনি বলেন, উত্তরপ্রদেশে অনেক ঘটনা ঘটে। ওখানে আইনের শাসন নেই। কতগুলো কমিশন গঠন হয়েছে এই নিয়ে? পবিত্র গঙ্গা দিয়ে মৃতদেহ বাংলায় পাঠিয়ে দিচ্ছে। বিহারে এরকম কত মৃতদেহ উদ্ধার হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in