কোকেন সহ গ্রেপ্তার বিজেপি নেত্রী পামেলা গোস্বামী, ভোটের মুখে অস্বস্তিতে গেরুয়া শিবির

কোকেন সহ গ্রেপ্তার বিজেপি নেত্রী পামেলা গোস্বামী, ভোটের মুখে অস্বস্তিতে গেরুয়া শিবির
দলীয় কর্মসূচিতে পামেলা গোস্বামীফাইল ছবি, পামেলা গোস্বামীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত

বিধানসভা নির্বাচনের আগে বেকায়দায় বিজেপি। কয়েক লক্ষ টাকার কোকেন সহ গ্রেফতার বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। শুক্রবার বিকেলে নিউ আলিপুর এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। তাঁর সঙ্গী বিজেপি নেতা প্রবীর দে-কেও গ্রেফতার করেছে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় এবং বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের স্নেহধন্য পামেলা গোস্বামী বিজেপি যুব মোর্চার সম্পাদক এবং বিজেপি যুব মোর্চা হুগলী জেলার পর্যবেক্ষক।

পুলিশ সূত্রে খবর, এদিন ‌বিকেলে সঙ্গী প্রবীর দে কে সাথে নিয়ে গাড়ি করে নিউ আলিপুরের এনআর অ‍্যাভিনিউ দিয়ে যাচ্ছিলেন বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক পামেলা গোস্বামী। নির্দিষ্ট সূত্র মারফত খবর পেয়ে সেইসময় চারদিকে থেকে পুলিশ ঘিরে ফেলে তাঁর গাড়ি। তাঁর গাড়ি ও হাতব‍্যাগ থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার করে পুলিশ, যার দাম কয়েক লক্ষ টাকা। এরপরই পামেলা গোস্বামী ও প্রবীর দে-কে গ্রেফতার করা হয়। পুলিশের দাবি, ধৃতরা মাদকাসক্ত ছিলেন।

পুলিশ‌ সূত্রে আরো জানা গেছে, কলকাতায় বসেই লক্ষ লক্ষ টাকার মাদক পাচার করতেন হুগলির যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। তাঁকে মাদক সরবরাহের করতেন প্রবীর দে। বেশ কয়েকদিন ধরেই তাঁদের ওপর নজর রাখছিল পুলিশ। এই কান্ডে আরো কেউ জড়িত কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in