Anubrata Mondal: অনুব্রতকে হাসপাতালে ভর্তি নিষ্প্রয়োজন, জানালেন SSKM-র চিকিৎসকরা

এসএসকেএম-র ৭ সদস্যের চিকিৎসক বোর্ড জানিয়েছেন, অনুব্রত মণ্ডলের হাসপাতালে ভর্তি হওয়ার কোনও প্রয়োজন নেই। উডবার্ণ ওয়ার্ডের ২১৬ নম্বর বেড আগে থেকেই বুক করা ছিল অনুব্রতর জন্য।
অনুব্রত মণ্ডল
অনুব্রত মণ্ডলফাইল চিত্র

অনুব্রত মণ্ডলকে হাসপাতালে ভর্তির কোনও প্রয়োজন নেই। সাফ জানিয়ে দিলেন এসএসকেএম-র চিকিৎসকরা। সোমবার বেলা ১২টা ২৫ মিনিট নাগাদ হাসপাতালে যান বীরভূম জেলা তৃণমূলের সভাপতি।

গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে ফের তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। কিন্তু অনুব্রত জানিয়েছেন যে অসুস্থতার কারণে সোমবার তিনি হাজিরা দিতে পারবেন না।

আজ সকালে চিকিৎসার জন্য ফের এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন অনুব্রত মণ্ডল। সেখানকার ৭ সদস্যের চিকিৎসক বোর্ড জানিয়েছেন, অনুব্রত মণ্ডলের হাসপাতালে ভর্তি হওয়ার কোনও প্রয়োজন নেই। উডবার্ণ ওয়ার্ডের ২১৬ নম্বর বেড আগে থেকেই বুক করা ছিল অনুব্রতর জন্য। এর আগেও গরুপাচার এবং ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই অনুব্রতকে তলব করলে তিনি অসুস্থতার কারণ দেখিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

অনুব্রতর জন্য যে ৭ জন চিকিৎসকের মেডিকেল টিম গঠন করা হয়েছিল, তাঁরা হলেন - মেডিসিন বিভাগের চিকিৎসক সৌমিত্র ঘোষ, সার্জারি বিভাগের চিকিৎসক দীপ্তেন্দ্র সরকার, কার্ডিও বিভাগের চিকিৎসক সরোজ মণ্ডল, চেস্ট বিভাগের চিকিৎসক সোমনাথ কুণ্ডু, ইউরোলজি বিভাগের চিকিৎসক দিলীপ পাল, এন্ডোক্রিনোলজি বিভাগের চিকিৎসক শুভঙ্কর চৌধুরি এবং ফিজিক্যাল মেডিসিন বিভাগের চিকিৎসক রাজেশ প্রামাণিক।

তবে, এই নিয়ে মোট ৯ বার গরুপাচার মামলায় অনুব্রতকে তলব করেছে সিবিআই। কিন্তু বেশিরভাগ সময়ই তিনি হাজিরা এড়িয়ে গেছেন। ষষ্ঠবার নিজাম প্যালেসে সিবিআই দপ্তরে হাজিরা দিলেও নবম বার ফের হাজিরা এড়িয়ে গেলেন বীরভূমের এই দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা।

তবে হাসপাতাল থেকে বেরিয়ে এখন অনুব্রতর গন্তব্য কোথায়? সূত্রের খবর অনুযায়ী তিনি হাসপাতাল থেকে চিনার পার্কে নিজের ফ্ল্যাটে গিয়েছেন তিনি। এই প্রসঙ্গে সিপিআই(এম) নেতা সুজন চক্রবর্তী বলেন - "এসএসকেএম বলেছিল অবস্থা খুব খারাপ, ভর্তি হতে হবে। বাকি ডাক্তাররা বলছেন ভর্তি হওয়ার দরকার নেই। এইটা অন্তত যাতে আর না বলার সুযোগ পায় তাই ডাক্তাররা খানিকটা সুনিশ্চিত করলেন।"

তিনি আরও বলেন - "অনুব্রত মণ্ডলকে এবার কোমড়ে দড়ি পরিয়ে নিয়ে যাওয়া হবে। এর কোনও বিকল্প নেই। পার্থ চ্যাটার্জি একা একা আছেন, একটা সঙ্গী পাবেন। যিনি বলেন পুলিশকে বোম মারুন, তাঁকে আর কী বলা যায়? গরু চোর না বললে বলতে হবে সোনা চোর, কয়লা চোর। তাও না হলে বলতে হবে বেকার ছেলেমেয়েদের চাকরি চোর।"

অনুব্রত মণ্ডল
Cattle Smuggling: নিজাম প্যালেসে যাচ্ছেন না অনুব্রত! শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে মেইল CBI-কে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in