টিকার প্রথম ডোজ নেওয়ার পরও করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ, রিপোর্ট পজিটিভ অখিলেশেরও

গত ৫ এপ্রিল করোনা ভ‍্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন যোগী আদিত‍্যনাথ। লখনউয়ের ডঃ শ‍্যামাপ্রসাদ মুখার্জি হাসপাতাল থেকে টিকা নিয়েছিলেন তিনি।
অখিলেশ যাদব এবং যোগী আদিত‍্যনাথ
অখিলেশ যাদব এবং যোগী আদিত‍্যনাথফাইল ছবি

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথ। বুধবার দুপুরে নিজেই ট‍্যুইট করে জানিয়েছেন একথা। এই মুহূর্তে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। অন‍্যদিকে আজই করোনা আক্রান্ত হয়েছেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব।

নিজের ট‍্যুইটারে হিন্দিতে যোগী আদিত্যনাথ জানান, "শরীরে প্রাথমিক লক্ষণ দেখা দেওয়া মাত্রই আমি নিজের কোভিড পরীক্ষা করিয়েছিলাম। আমার পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি নিজেকে আইসোলেট করেছি এবং পুরোপুরি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছি। ভার্চুয়ালি সমস্ত কাজ করছি আমি।"

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল করোনা ভ‍্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন যোগী আদিত‍্যনাথ। লখনউয়ের ডঃ শ‍্যামাপ্রসাদ মুখার্জি হাসপাতাল থেকে টিকা নিয়েছিলেন তিনি।

অপরদিকে আজই করোনা আক্রান্ত হয়েছেন রাজ‍্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। সকালে নিজের ট‍্যুইটারে তিনি লেখেন, "এইমাত্র আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সকলের থেকে নিজেকে আলাদা করে নিয়েছি এবং বাড়িতেই চিকিৎসা শুরু করেছি। গত কয়েকদিন যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের কোভিড পরীক্ষা করিয়ে নেওয়ার জন্য অনুরোধ করছি। এঁদের প্রত‍্যেককে আইসোলেশনে থাকার অনুরোধ জানাচ্ছি।"

মহারাষ্ট্রের পর দৈনিক সংক্রমণের সংখ্যা সবথেকে বেশি উত্তরপ্রদেশে। শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ১৮ হাজার (১৭,৯৬৩)। মৃত্যু হয়েছে ৮৫ জনের।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in