উত্তরপ্রদেশ: গণধর্ষণের মামলা দায়ের করার ২ দিনের মাথায় দুর্ঘটনায় নির্যাতিতার বাবার মৃত্যু

পুলিশ সূত্রে খবর, হাসপাতালের বাইরে একটি ট্রাক তাঁকে পিষে দেয়। তৎক্ষণাৎ কানপুর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। উত্তরপ্রদেশের কানপুরের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকা জুড়ে।
উত্তরপ্রদেশ: গণধর্ষণের মামলা দায়ের করার ২ দিনের মাথায় দুর্ঘটনায় নির্যাতিতার বাবার মৃত্যু
নিহতের পরিবারের বিক্ষোভছবি ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

গণধর্ষণের মামলা দায়ের করার ২ দিন পরেই ট্রাক দুর্ঘটনায় মৃত্যু হলো নির্যাতিতার বাবার। আজ সকালে মেয়ের মেডিক্যাল চেকআপের জন্য তাকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন তিনি। পুলিশ সূত্রে খবর, হাসপাতালের বাইরেই একটি ট্রাক তাঁকে পিষে দেয়। তৎক্ষণাৎ কানপুর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। উত্তরপ্রদেশের কানপুরের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকা জুড়ে।

২ দিন আগেই নিজের গ্রামের তিন যুবকের বিরুদ্ধে গণধর্ষণের মামলা দায়ের করেছিলেন ১৩ বছরের নির্যাতিতার বাবা। তিন অভিযুক্তের মধ্যে দুই অভিযুক্ত - দীপু যাদব ও সৌরভ যাদবের বাবা কনৌজ জেলার একটি থানায় সাব-ইন্সপেক্টর পদে কর্মরত। তৃতীয় অভিযুক্ত গোলু যাদবকে পুলিশ গ্রেফতার করেছে।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, গণধর্ষণের মামলা দায়ের হওয়ার পর থেকেই অভিযুক্তদের পরিবারের তরফ থেকে হুমকি দেওয়া হচ্ছিল তাঁদের। দীপু যাদব, সৌরভ যাদবের বড় ভাই নির্যাতিতার পরিবারকে বলেছিলেন, "সাবধানে থাকবেন। আমার বাবা সাব ইন্সপেক্টর।" পুলিশকে বারবার একথা জানানো সত্ত্বেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ তাদের। নিহত ব‍্যক্তির শোকার্ত বাবা কাঁদতে কাঁদতে সংবাদমাধ্যমের সামনে আজ বলেন, "আমার ছেলেকে খুন করা হয়েছে ... পুলিশ এই সব কিছুর সাথে জড়িত।"

আজকের ঘটনায় একটি দুর্ঘটনার মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে কানপুর পুলিশ। দুটি ঘটনাতেই স্থানীয়দের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। দুটি ক্ষেত্রেই কানপুর পুলিশকে দ্রুত তদন্ত শেষ করার নির্দেশ দিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in