পশ্চিমবঙ্গ দখলের যুদ্ধের মধ্যে করোনা নিয়ে বৈঠকের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ: চিদাম্বরম

প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারে এসে 'দিদি-ও-দিদি' মন্তব্যের সমালোচনাও করেছেন তিনি। দেশের প্রধানমন্ত্রী কখনই একজন মুখ্যমন্ত্রীকে এইভাষায় আক্রমণ করতে পারেন না বলেও মন্তব্য করেছেন চিদাম্বরম।
পশ্চিমবঙ্গ দখলের যুদ্ধের মধ্যে করোনা নিয়ে বৈঠকের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ: চিদাম্বরম
পি চিদাম্বরমফাইল ছবি, ক্যুইন্টের সৌজন্যে

দেশে ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যে 'পশ্চিমবঙ্গ জয়লাভের' জন্য সময় ব্যয় করে চলেছেন। রবিবার এমন ভাষায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ শানিয়েছেন কংগ্রেস নেতা পি চিদাম্বরম। প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারে এসে 'দিদি-ও-দিদি' মন্তব্যের সমালোচনাও করেছেন তিনি। দেশের প্রধানমন্ত্রী কখনই একজন মুখ্যমন্ত্রীকে এইভাষায় আক্রমণ করতে পারেন না বলেও মন্তব্য করেছেন চিদাম্বরম।

উল্লেখ্য, কোভিড পরিস্থিতি নিয়ে শনিবার প্রধানমন্ত্রীর বৈঠকের পরই এমন মন্তব্য করেছেন প্রবীণ কংগ্রেস নেতা। তিনি এই বৈঠকের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন। পশ্চিবঙ্গের মুখ্যমন্ত্রীকে সম্বোধনের ভাষা নিয়ে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন, 'জওহরলাল নেহরু বা মোরারজি দেশাই বা বাজপেয়ীর মতো প্রধানমন্ত্রী এমন ভাষায় কাউকে সম্বোধন করবেন, তা তিনি কল্পনাও করতে পারেন না।' টুইট করে কংগ্রেস নেতা আরও বলেন, বেশিরভাগ হাসপাতালেই ভ্যাকসিন অমিল। এদিকে, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন দাবি করেছেন, ভ্যাকসিনের কোনও খামতি নেই।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে একহাত নিয়ে চিদাম্বরম বলেন,' মন্ত্রী বলেছেন, ভ্যাকসিন, অক্সিজেন, রেমডেসিভির, হাসপাতালের শয্যা, চিকিৎসক এবং নার্সের কোনও অভাব নেই। শুধুমাত্র রোগীর অভাব রয়েছে!!' কেন্দ্রীয় সরকার আসলে কোভিড ১৯-এর ভ্যাকসিন উৎপাদন ও সরবরাহের ক্ষেত্রে একেবারেই অসফল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in