যোগীর হয়ে টুইট করলেই মিলবে ২ টাকা! ভাইরাল অডিও

যোগীর মিডিয়ার টিমের একটি অডিও ভাইরাল হয়ে গিয়েছে সম্প্রতি। আর তা ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক।
যোগী আদিত্যনাথ
যোগী আদিত্যনাথফাইল ছবি

প্রতি টুইটে দু'টাকা মিলবে। এমনই অফার চলছে এখন উত্তরপ্রদেশে। আর তা নিয়ে গোটা রাজ্যে শুরু হয়েছে বিতর্ক। ঠিক কি ঘটেছিল? যোগীর মিডিয়ার টিমের একটি অডিও ভাইরাল হয়ে গিয়েছে সম্প্রতি। আর তা ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। ওই অডিওতে শোনা গিয়েছে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সমর্থনে টুইট করলে মিলবে দু’টাকা।

প্রাক্তন আইএএস সূর্যপ্রতাপ সিংহ ওই অডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ভাইরাল হওয়া অডিওয় দুই ব্যক্তিকে নিজেদের মধ্যে যোগীর সমর্থনে টুইট করে তার জন্য টাকাপয়সা দেওয়ার বিষয় নিয়ে আলোচনা করতে শোনা গিয়েছে। বলা হয়েছে, যোগীর হয়ে টুইট করলে মিলবে দু’টাকা করে। যোগীর প্রচারের দায়িত্বে থাকা টিমের সদস্যরা এসব কথা বলছিলেন।

তবে অডিও নিয়ে প্রচার সংস্থার প্রতিক্রিয়া মেলেনি। তারা তাদের আইটি সেলের প্রধান মনমোহন সিংহকে বরখাস্ত করেছে। এই প্রসঙ্গে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, তা অত্যন্ত তাৎপর্যপূর্ণ। তিনি লেখেন, ‘হাজার জবাবের চেয়ে ভালো আমার নীরবতা। তা হয়তো অনেক প্রশ্নকে ঢেকে দেবে।’ বিতর্ক নিয়ে মুখ খোলেনি বিজেপি বা যোগী। বিজেপি মুখপাত্র মণীশ শুক্লের দাবি, বিষয়টি একটি বেসরকারি সংস্থার অভ্যন্তরীণ ব্যাপার। এতে বিজেপি ও যোগীর কোনও যোগ নেই।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in