Delhi: ৬ বছরের বালিকাকে ধর্ষণ, সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে আটক ১

বিগত কয়েক মাসে দিল্লিতে ধর্ষণের ঘটনা বেড়েছে। দিন কয়েক আগেই দক্ষিণ দিল্লিতে নিজের বাড়িতেই আত্মীয়ের হাতে ধর্ষিত হয় এক কিশোরী। আগস্ট মাসে দিল্লির ময়ূর বিহারে প্রতিবেশীর হাতে ধর্ষিত হয় এক ৬ বছরের নাবালিকা
ছবি প্রতীকী
ছবি প্রতীকীকার্টুন তৌসিফ হক

দিল্লিতে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগে আটক করা হল এক ব্যক্তিকে। জানা গেছে সিসিটিভি ফুটেজের ভিত্তিতে ওই ব্যক্তিকে রোহতক থেকে আটক করা হয়েছে। এ খবর জানিয়েছে এনডিটিভি। শুক্রবারের এই ঘটনায় নির্যাতিতা বালিকা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি।

সূত্র অনুসারে, দিল্লির রণজিত নগর এলাকার বাসিন্দা ওই নাবালিকার পরিবার। বাবা পেশায় দিনমজুর। শুক্রবার সকালে বাড়ির কাছেই খেতে গেছিলো গরীব পরিবারের ওই বালিকা। যদিও শুক্রবার খেয়ে ফিরতে ওই বালিকার অনেক দেরি হয়। ওই নাবালিকা বাড়ি ফেরার পর তার পরিবারের সদস্যরা দেখেন বালিকার শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছে। দ্রুত চিকিৎসকের কাছে নিয়ে গেলে জানা যায় ওই নাবালিকাকে কেউ ধর্ষণ করেছে। আপাতত দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে ভর্তি ওই বালিকা।

বালিকার পরিবার এবং হাসপাতালের পক্ষ থেকে পুলিশে খবর দেওয়া হলে তদন্ত শুরু হয়। এলাকার সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায় এক ব্যক্তির সাথে ওই নাবালিকা স্থানীয় সুপার মার্কেট থেকে বেরোচ্ছে। এরপরেই ওই ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, কোনো কিছুর লোভ দেখিয়ে ওই বালিকাকে অন্য কোথাও নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে।

উল্লেখ্য, বিগত কয়েক মাসে দিল্লিতে ধর্ষণের ঘটনা বেশ বেড়ে গেছে। এই ঘটনার দিন কয়েক আগেই দক্ষিণ দিল্লিতে নিজের বাড়িতেই আত্মীয়ের হাতে ধর্ষিত হয় এক কিশোরী। গত আগস্ট মাসে দিল্লির ময়ূর বিহারে প্রতিবেশীর হাতে ধর্ষিত হয় এক ৬ বছরের নাবালিকা। ওই নাবালিকাকে গুরুতর অসুস্থ অবস্থায় লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি করা হয়। তারও কয়েকদিন আগে দিল্লির ওল্ড নাঙ্গাল এলাকায় ৯ বছরের এক বালিকাকে ধর্ষণ করে হত্যা করা হয় এবং পরিবারের অনুমতি ছাড়াই দেহ পুড়িয়ে দেওয়া হয়।

ছবি প্রতীকী
Rajasthan: ৭ বছরের বালিকাকে ধর্ষণ ও খুনের অভিযোগে মৃত্যুদন্ড - ২৪ দিনের মধ্যে দৃষ্টান্তমূলক শাস্তি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in