Assam: মুখ্যমন্ত্রীর সঙ্গে আরও এক কংগ্রেস বিধায়কের সাক্ষাৎ - বাড়ছে দল ভাঙার জল্পনা

আসামে ফের ভাঙনের মুখে কংগ্রেস? রাজ্যের রাজনৈতিক মহল আপাতত জল্পনায় সরগরম। এদিনই রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন কংগ্রেস বিধায়ক শশীকান্ত দাস। এরপরেই তাঁর দলবদলের সম্ভাবনা নিয়ে জল্পনা শুরু হয়।
মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ কংগ্রেস বিধায়কের
মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ কংগ্রেস বিধায়কেরছবি হিমন্ত বিশ্বশর্মার ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

আসামে ফের ভাঙনের মুখে কংগ্রেস? রাজ্যের রাজনৈতিক মহল আপাতত এই জল্পনায় সরগরম। এদিনই রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন রাহা কেন্দ্রের কংগ্রেস বিধায়ক শশীকান্ত দাস। এরপরেই তাঁর দলবদলের সম্ভাবনা নিয়ে জল্পনা শুরু হয়।

এদিন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সঙ্গে দেখা করার পর শশীকান্ত দাস জানান, মুখ্যমন্ত্রীকে আমি কংগ্রেসে থাকার সময় থেকে চিনি। তিনি একজন দক্ষ নেতা এবং তাঁর আমলে বহু উন্নয়নমূলক কাজ হয়েছে।

তিনি আরও বলেন, আমার নিজের কেন্দ্রের বেশ কিছু প্রকল্প নিয়ে আলোচনা করতে আমি তাঁর সঙ্গে দেখা করেছি এবং আমি এখনও কংগ্রেসেই আছি। তিনি আরও বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার অর্থই দলবদল নয়। আমি তাঁর সঙ্গে দেখা করেছি কারণ আমি আমার কেন্দ্রে উন্নয়ন চাই।

যদিও কংগ্রেস বিধায়কের দলত্যাগের জল্পনা আরও উসকে দিয়ে এক ট্যুইট বার্তায় মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা জানিয়েছেন, রাহার কংগ্রেস বিধায়ক শ্রী শশী কান্ত দাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়নমূলক কাজে আস্থা রেখে আসাম সরকারকে রাজনৈতিকভাবে সমর্থন জানানোর কথা জানিয়েছেন।

এর আগে থোড়া এবং মৈরানি কেন্দ্রের কংগ্রেস বিধায়ক সুশান্ত বরগোঁহাই এবং রূপজ্যোতি কুরমি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এছাড়াও ভবানীপুর কেন্দ্রের এআইইউডিএফ বিধায়ক ফণীধর তালুকদার বিজেপিতে যোগ দেন।

এই তিন বিধায়কই গত ৩০ অক্টোবরের উপনির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন। রাজ্যে এখনও মাজুলি আসনে উপনির্বাচন বাকি। যে আসন প্রাক্তন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল কেন্দ্রীয় মন্ত্রীসভায় যোগ দেওয়ায় খালি হয়েছে। গত ২৭ সেপ্টেম্বর রাজ্যসভা নির্বাচনে তিনি রাজ্যসভা সাংসদ হন।

মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ কংগ্রেস বিধায়কের
Assam: উচ্ছেদ অভিযানে পুলিশের নৃশংস আক্রমণ, মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি কৃষক সভার (AIKS)

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in