উলটপূরাণ। মধ‍্যপ্রদেশে ২৭টি বিধানসভা আসনের উপনির্বাচনের আগে একঝাঁক অনুগামী নিয়ে কংগ্রেসে যোগ দিলেন প্রাক্তন বিজেপি বিধায়ক পারুল সাহু। রাজ‍্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথের উপস্থিতিতে শুক্রবার কংগ্রেসে যোগ দেন তিনি।

সাহুকে দলে স্বাগত জানিয়ে কমলনাথ বলেন, "আমি সত্যিই খুব আনন্দিত যে রাজ‍্যের বর্তমান পরিস্থিতি‌ বিবেচনা করে কংগ্রেসে যোগদানের মতো সঠিক সিদ্ধান্ত নিয়েছেন সাহুজী। নিজের বাড়িতেই ফিরেছেন উনি।"

মিথ‍্যে প্রতিশ্রুতি দিয়ে রাজ‍্যের‌ মানুষকে বিভ্রান্ত করছে বিজেপি বলে অভিযোগ করেন কমলনাথ। মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে কটাক্ষ করে তিনি বলেন, "নিজের পকেটে সবসময় একটি নারকেল রাখেন শিবরাজ সিং চৌহান। যেখানেই সুযোগ পান নারকেল ভেঙে কোনো প্রকল্পের কথা ঘোষণা করে দিন উনি।"

চলতি বছরের‌ শুরুর দিকে ১৫ মাস বয়সী কমলনাথের সরকারকে ফেলে রাজ‍্যের সিংহাসনে বসে বিজেপি। সেই ঘটনার কথা উল্লেখ করে রাজ‍্যের কংগ্রেস প্রধান বলেন, "বিজেপি রাজ‍্যকে বদনাম করছে। এমনকি ডঃ বাবাসাহেব আম্বেদকরও কখনো ভাবেননি মধ্যপ্রদেশে এ জাতীয় অনৈতিক ঘটনা ঘটবে। সংবিধান ও গণতন্ত্রের সাথে খেলছে বিজেপি। আগামী উপনির্বাচনে রাজ‍্যের মানুষ এর জবাব দেবে। এই উপনির্বাচন রাজ‍্যের ভবিষ্যতের সিদ্ধান্ত নেবে।"

সাগর জেলার সুরখী আসন থেকে ২০১৩ সালে বিজেপির টিকিটে বিধায়ক হওয়া সাহু কংগ্রেসে যোগ দিয়ে জানান তিনি অত্যন্ত খুশি। নিজের বাড়িতে ফিরেছেন বলে মনে হচ্ছে তাঁর।‌


পিপলস রিপোর্টার এর সব খবর এখন Telegram-এও।
সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কে - t.me/peoplesreporter 
সব খবর পেয়ে যান হাতের মুঠোয়, এক মুহূর্তে
গুজবে নয়, খবরে থাকুন পিপলস রিপোর্টারের সঙ্গে থাকুন


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন