গণধর্ষণের পর দুই সন্তানের মা এক মহিলাকে জীবন্ত জ্বালিয়ে দিলো পাঁচ দুষ্কৃতী। যে ঘটনা যোগী আদিত্যনাথের নেতৃত্বাধীন উত্তরপ্রদেশে মহিলাদের দুরবস্থা সামনে নিয়ে এলো। শনিবার এই ঘটনা ঘটে উত্তরপ্রদেশের সম্বল জেলার পাঠকপুর গ্রামে।

পুলিশ সূত্রের খবর অনুসারে শুক্রবার রাতে ওই মহিলার ঘরে পাঁচ দুষ্কৃতী ডাকাতি করে এবং তাঁকে গণধর্ষণ করে। এরপর দুষ্কৃতীরা ওই মহিলাকে ঘর থেকে অপহরণ করে স্থানীয় একটি মন্দিরে নিয়ে যায় এবং মন্দিরের যজ্ঞশালায় ওই মহিলার গায়ে আগুন লাগিয়ে তাঁকে পুড়িয়ে মারে।

পুলিশের পক্ষ থেকে ওই মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সম্বলের এস পি জানিয়েছেন – ঘটনায় যুক্ত পাঁচ দুষ্কৃতীকেই চিহ্নিত করা গেছে এবং তাঁদের খোঁজে তল্লাসি চলছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি (গণধর্ষণ), ৩০২ (খুন), ২০১, ১৪৭, ১৪৮, এবং ১৪৯ ধারায় মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সূত্রে আরও জানা গেছে, অভিযুক্তদের নাম আরাম সিং, মহাবীর, চরণ সিং, গুল্লু এবং কুমারপাল। দুষ্কৃতীরা প্রত্যেকেই একই গ্রামের বাসিন্দা।

নিহত মহিলার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে – বেশ কিছুদিন ধরেই ওই চার যুবক মহিলাকে বিরক্ত করতো। শুক্রবার ওই মহিলা এর প্রতিবাদ করেন। সেদিনই রাতে চার যুবক ওই মহিলার বাড়িতে ডাকাতি ও গণধর্ষণ করে এবং মহিলাকে তুলে নিয়ে গিয়ে পুড়িয়ে মারে। ওই মহিলা পুলিশকে ফোন করলেও সেই সময় কেউ ফোন ধরেনি।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন