সরকারের বিরুদ্ধে প্রকাশ‍্যে বিদ্রোহ দেখানোর এক মাসেরও বেশি সময় পর এই প্রথমবার রাজস্থানের মুখ‍্যমন্ত্রী অশোক গেহলতের সাথে মুখোমুখি দেখা করলেন শচীন পাইলট। মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনে হওয়া এক বৈঠকে আজ উপস্থিত ছিলেন শচীন পাইলট। এই বৈঠকে উপস্থিত ছিলেন বিশিষ্ট কংগ্রেস নেতা কে সি বেনুগোপাল, রনদীপ সিং সূরযেওয়ালা, অবিনাশ পান্ডে ও গোবিন্দ সিং দোতেসারা।

ক‍্যামেরার সামনে বরখাস্ত করা উপমুখ‍্যমন্ত্রীর সাথে হাত মিলিয়ে তাঁকে হাসিমুখে স্বাগত জানান মুখ্যমন্ত্রী অশোক গেহলত। অন‍্যান‍্য নেতাদের সাথে নিয়ে ছবিও তোলেন।

জুলাই মাসের প্রথম দিকে সরকারের বিরুদ্ধে বিদ্রোহ দেখিয়ে নিজের ১৮ জন অনুগামী বিধায়কদের নিয়ে জয়পুর ছেড়েছিলেন শচীন পাইলট। এরপর জল অনেক দূর গড়িয়েছে। ইতিমধ্যেই রাজ‍্যের উপমুখ‍্যমন্ত্রী ও প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকে বরখাস্ত করা হয় পাইলটকে। কংগ্রেসের পক্ষ থেকে ঘোড়া কেনাবেচার অভিযোগ তোলা হয় এবং এই সমস্ত কিছুর জন্য বিজেপিকে দায়ী করা হয়।

কিন্তু সোমবার গান্ধী পরিবার ও দলের প্রথম সারির নেতৃত্বের সঙ্গে শচীন পাইলটের সাক্ষাৎ মরু রাজ‍্যে বরফ গলার ইঙ্গিত দেয়। অবশেষে আগামীকাল থেকে শুরু হওয়া বিধানসভার বিশেষ অধিবেশনের আগে আজ মুখোমুখি সাক্ষাৎ করলেন অশোক গেহলত ও শচীন পাইলট।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন