করোনা আক্রান্ত হওয়ার পর চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে না গিয়ে কেন বেসরকারি হাসপাতালে গেলেন অমিত শাহ, তা নিয়ে ট‍্যুইটারে প্রশ্ন তুললেন কংগ্রেস নেতা শশী থারুর। রবিবারই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর।‌ গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

সোমবার এক ট‍্যুইটের জবাবে শশী থারুর লেখেন, "সত‍্যি। অসুস্থ হওয়ার পরে আমাদের স্বরাষ্ট্রমন্ত্রী এইমসে (AIIMS) না গিয়ে পাশের রাজ্যের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন কেন, তা ভেবে আশ্চর্য হচ্ছি। সরকারি প্রতিষ্ঠানগুলোর ওপর যদি জনগণের আস্থা বাড়াতে হয় তাহলে ক্ষমতাবানদের উচিত এই প্রতিষ্ঠানগুলোর ওপর আগে আস্থা দেখানো।"

 

রবিবার বিকেলে এক ট‍্যুইট বার্তায় অমিত শাহ জানান, "শরীরে করোনা উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করিয়েছিলাম আমি, রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে তা সত্ত্বেও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হাসপাতালে ভর্তি হয়েছি আমি। আমি আপনাদের সবাইকে অনুরোধ করছি গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, অনুগ্রহ করে নিজেদের আইসোলেট করুন এবং নমুনা পরীক্ষা করান।"

এর পরপরই উত্তরপ্রদেশের বিজেপি সভাপতি স্বতন্ত্র দেব সিং, তামিলনাড়ুর রাজ‍্যপাল বনোয়ারিলাল পুরোহিত ও কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদ্দুরাপ্পার করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। এর কয়েকদিন আগে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, রাজ‍্যসভার সাংসদ জ‍্যোতিরদত‍্য সিন্ধিয়া করোনা আক্রান্ত হন। শাসকদলের এই প্রথম সারির প্রত‍্যেক নেতাই চিকিৎসার জন্য বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন