করোনা টেস্টে পজিটিভ হলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন বিকেল ৪.৪৩ মিনিটে এক ট্যুইট বার্তায় তিনি নিজেই একথা জানিয়েছেন।

ট‍্যুইট বার্তায় তিনি জানিয়েছেন, "শরীরে করোনা উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করিয়েছিলাম আমি, রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে তা সত্ত্বেও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হাসপাতালে ভর্তি হয়েছি আমি।"

 

গত কয়েকদিনের মধ্যে যারা অমিত শাহের সংস্পর্শে এসেছেন তাঁদের প্রত‍্যেকেকে করোনা পরীক্ষা করার অনুরোধ করেছেন তিনি। ট‍্যুইটারে তিনি লেখেন, "আমি আপনাদের সবাইকে অনুরোধ করছি গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, অনুগ্রহ করে নিজেদের আইসোলেট করুন এবং নমুনা পরীক্ষা করান।"

আগামী ৫ আগস্ট বহুল প্রচারিত রাম মন্দির নির্মাণের ভূমিপুজা উদ্বোধনের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর।

আজ সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক প্রকাশিত তথ্য অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৫৪,৭৩৫ জন। দেশে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা ১৭,৫০,৭২৩ জন। কেন্দ্রীয় মন্ত্রকের তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত সংক্রমণ মুক্ত হয়েছেন ১১,৪৫,৬২৯ জন। অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৫,৬৭,৭৩০ জন। করোনা সংক্রমিত হয়ে ভারতে মারা গেছেন মোট ৩৭,৩৬৪ জন। শেষ ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৫৪ জন এবং সুস্থ ঘোষণা করা হয়েছে ৫১,২৫৫ জনকে। দেশে কোভিড রোগীদের সুস্থ হয়ে ওঠার হার ৬৫.৪৪ শতাংশ।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন