করোনায় সংক্রমিত হয়ে মৃত্যু হল উত্তরপ্রদেশের টেকনিক্যাল এডুকেশন দপ্তরের ক্যাবিনেট মন্ত্রী কমল রানী বরুণের। রবিবার লখনৌর সঞ্জয় গান্ধী পোষ্ট গ্র্যাজুয়েট ইন্সটিটিউট অফ মেডিক্যাল সায়েন্স-এ তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬২ বছর। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তাঁর মন্ত্রীসভা সদস্যের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় এদিন তিনি জানান, কমল রাণী বরুণ রবিবার সকাল সাড়ে ৯টায় মারা গেছেন। তিনি একজন দক্ষ এবং যোগ্য মন্ত্রী ছিলেন। তিনি যোগ্যতার সঙ্গে তাঁর দায়িত্ব পালন করতেন। তিনি সবসময় সমাজের পিছিয়ে পড়া শ্রেণীর জন্য কাজ করতেন। এদিন মুখ্যমন্ত্রী আদিত্যনাথ মন্ত্রী কমল রানীর মৃত্যুতে তাঁর অয্যোধ্যা সফর বাতিল করেছেন।

 

কানপুরের ঘাটমপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন কমল রাণী বরুণ। রাজ্যের মন্ত্রী হবার আগে তিনি দুবার সাংসদ হিসেবে লোকসভায় নির্বাচিত হয়েছিলেন। গত ১৮ জুলাই কমল রাণী বরুণের করোনা সংক্রমণ ধরা পড়ে। এরপরই তাঁকে স্থানীয় শ্যামা প্রসাদ মুখার্জি হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে সঞ্জয় গান্ধী হাসপাতালে ভর্তি করা হয়।  


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন